রাজ্য

লটারিতে বাজিমাত! এক কোটি টাকা জিতে সকলকে চমকে দিলেন অনুব্রত মন্ডল ওরফে তৃণমূলের ‘কেষ্ট দা’

সহজেই বড়লোক হওয়ার জন্য প্রতিদিন অসংখ্য মানুষকে লটারির টিকিট কাটতে দেখা যায়। তবে তাদের মধ্যে খুব কম সংখ্যক মানুষেরই ভাগ্যে শেষ পর্যন্ত টাকা বাধে। তবে এবার সকলকে চমকে দিয়ে সেই দলে নাম লেখালেন তৃণমূল নেতা বীরভূমের কেষ্ট দা ওরফে অনুব্রত মণ্ডল। তবে এখনো পর্যন্ত লটারির ওয়েবসাইটে ঘোষিত হওয়া ব্যক্তিটি অনুব্রত মণ্ডলই কিনা সে ব্যাপারে নিশ্চিত হতে পারেনি কোন সংবাদ মাধ্যম।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ছবি যেখানে একটি জনপ্রিয় লটারি সংস্থার ফলাফলে দেখতে পাওয়া যায় অনুব্রত মণ্ডলের নাম। পাশাপাশি যে ছবিটি সংস্থার ওয়েবসাইটে ছিল তা অনেকটাই দেখতে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল এর মত।

ফলে মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি হয় নেটিজেনদের মধ্যে। অনেকেই ছবিটি শেয়ার করে ছবিটি আসলে অনুব্রত মণ্ডলের কিনা তা নিশ্চিত হওয়ার চেষ্টা করতে থাকেন। তবে এখনো পর্যন্ত অনুব্রত মন্ডলের তরফে এব্যাপারে কোন চূড়ান্ত বক্তব্য শুনতে পাওয়া যায়নি। তবে নেটিজেনদের একাংশ লটারি সংস্থার দেওয়া ঠিকানা থেকে দেখতে পেয়েছেন যে ব্যক্তি এক কোটি টাকা জিতেছেন তার বাড়িও অনুব্রত মণ্ডল এর মতই বীরভূমে। ফলে অনেকাংশেই নেটিজেনরা নিশ্চিত হয়েছেন লটারি জেতা ব্যক্তি আসলে অনুব্রত মণ্ডলই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।