দেশবিদেশ

প্রেমের টানে বাংলাদেশ থেকে ভারতে হাজির! দিনহাটায় বিএসএফের হাতে গ্রেফতার বাংলাদেশি তরুণী

সোশ্যাল মিডিয়ায় হওয়া প্রেমের কারণে ভারত-বাংলাদেশ সীমান্তের সমস্ত নিষেধাজ্ঞা ভুলে ভারতে আসার চেষ্টা করেছিলেন এই বাংলাদেশী তরুণী। তবে শেষ রক্ষা হয়নি। শেষ পর্যন্ত দিনহাটা সাহেবগঞ্জ বিএসএফের হাতে গ্রেপ্তার হলেন এক বাংলাদেশি তরুণী। বিএসএফের জওয়ানরা তাকে গ্রেপ্তার করার পর বামন হাট ব্লক স্বাস্থ্য কেন্দ্রে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয় এবং এরপর পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাকে।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ওই তরুণী জানিয়েছেন মাস ছয়েক আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভারতের তুফানগঞ্জ এর এক ভারতীয় যুবকের সঙ্গে আলাপ হয়েছিল তার। কিন্তু ইতিমধ্যেই তার বাড়ি থেকে তার জন্য ছেলে দেখে বিয়ে ঠিক করতে শুরু করায় বাড়ি ছাড়েন তিনি। উদ্দেশ্য ছিল বাসে করে ভারত-বাংলাদেশ সীমান্তে এসে বর্ডার টপকে ভারতে ঢুকে পড়ার।

এদিন ওই তরুণী আরো জানিয়েছেন তার বাড়ি বাংলাদেশের বগুড়া জেলায় এবং সেখান থেকেই বাসে করে ভারতের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। কিন্তু ভারতের সাহেবগঞ্জ সীমান্তে এসে বিএসএফ এর হাতে ধরা পড়ে যান ওই তরুণী। স্বাস্থ্য পরীক্ষার পর আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন বাংলাদেশের ওই তরুণী। তবে তার ভারতীয় প্রেমিকের তরফে এখনো পর্যন্ত কোন সাড়া মেলেনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।