রাজ্য

‘কোনদিকে যাবে বুঝতে পারছেনা তৃণমূল নেতারা’! তৃণমূলের গোষ্ঠী-কলহ নিয়ে মতামত জানালেন দিলীপ ঘোষ

সম্প্রতি তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন তিনি ব্যক্তিগতভাবে মনে করেন আগামী দুই মাস কোন নির্বাচন হওয়া উচিত নয়। কারণ বর্তমানে পশ্চিমবঙ্গের করোনা অবস্থা মোটেও ভালো নয়। তাছাড়াও তার এলাকা ডায়মন্ডহারবারকে তিনি মডেল হিসেবে সকলের সামনে তুলে ধরতে চেয়েছিলেন। এর পরেই তৃণমূল সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রকাশ্যে বিরোধ বেধেছিল তার। কারণ কল্যাণ বন্দ্যোপাধ্যায় মনে করেন দলের সাধারণ সম্পাদক হিসেবে ব্যক্তিগত কোনো মতামত থাকা উচিত নয় অভিষেক বন্দ্যোপাধ্যায় এর। পাশাপাশি তিনি দল বিরোধী কথা বলেছেন এমন অভিযোগও করতে দেখা গিয়েছিল তাকে।

এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন তৃণমূলে বর্তমানে ক্ষমতার হস্তান্তর হচ্ছে। তৃণমূল নেতারা বুঝতে পারছেন না কাকে ছেড়ে কার দলে যোগদান করবেন। পাশাপাশি নতুন যে সমস্ত নেতারা উঠে আসছেন তাদেরকে পুরনো নেতারা মানতে পারছেন না বলে জানিয়েছেন দিলীপ ঘোষ। তবে অবশ্য গোটাটাই তৃণমূলের নিজের ব্যাপার এবং এ ব্যাপারে তিনি মাথা ঘামাতে চান না বলে মন্তব্য করেছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি।

তবে কল্যান বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের পরে তাকে পাল্টা কথা শোনাতে দেখা গিয়েছিল তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষকে। এমনকি গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন মদন মিত্রও। ফলে বর্তমানে তৃণমূলের অন্তর্কলহ রীতিমতো প্রকাশ্যে চলে এসেছে বিরোধীদলের সামনে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।