দেশ

‘বিরাট কোহলি পদত্যাগ করেছে, এবার আপনারও পদ ছাড়া উচিত’! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে টুইট করে শোরগোল ফেললেন KRK

বলিউডের ফিল্ম সমালোচকের থেকেও একজন বিতর্কিত মানুষ হিসেবেই নেটিজেনরা বেশি চেনেন তাকে। তবে নিজেকে বরাবরই সিনেমার সমালোচক হিসেবে পরিচয় দিতে পছন্দ করেন কেআরকে, পাশাপাশি বিতর্কের সঙ্গেও নিয়মিত ভাবে জড়িত থাকতে দেখা যায় তাকে। এবার তেমনই একটি সোশ্যাল মিডিয়ার টুইটের মাধ্যমে আবারো নিজেকে বিতর্কে জড়িয়ে ফেলতে দেখা গেল বলিউডি ফিল্ম সমালোচক কেআরকেকে।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্টের মাধ্যমে অনুগামীদের জানিয়ে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব থেকে সরে যেতে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। বলাইবাহুল্য বিরাটের টেস্ট ফরম্যাটের অধিনায়কত্ব ছাড়া নিয়ে রীতিমতো চাঞ্চল্য পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। এবার তার মধ্যেই একটি টুইটে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করে কেআরকে জানালেন যেভাবে ভারত জিততে পারেনি বলে বিরাট কোহলি অধিনায়কত্ব থেকে সরে গিয়েছেন তেমনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও সরে যাওয়া উচিত তার পদ থেকে।

প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিজেপিকে কটাক্ষ করতে দেখা গিয়েছে বলিউডের এই ফিল্ম সমালোচককে। তবে এদিন টুইটের পর নেটিজেনদের একাংশের হাতে বেশ লাঞ্চিত হতে হয়েছে তাকে। অনেকেই টুইটের মাধ্যমে পাল্টা আক্রমণ করে বসেছেন কেআরকেকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।