কলকাতাটলিউড

‘যে দল বিজেপির বিরোধী হবে, আমি তাদেরকেই সমর্থন করব’! নিজের রাজনৈতিক মতামত এবার স্পষ্ট জানিয়ে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়

টলিউড ইন্ডাস্ট্রিতে যেসকল অভিনেতা এবং অভিনেত্রীরা বামমনস্ক হিসেবে পরিচিত তাদের মধ্যে অন্যতম ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। তবে কলকাতা পৌরসভা ভোটের আগে তৃণমূল প্রার্থীর হয়ে মাঠে নেমে নির্বাচনী প্রচার চালাতে দেখা গিয়েছিল তাকে। সে সময় নিজের বামপন্থী আদর্শের কথা অস্বীকার করে তিনি জানিয়েছিলেন তিনি কোনদিনই অফিশিয়ালি বামপন্থী দলে যোগদান করেননি। এদিন সেই একই প্রসঙ্গ নিয়ে আবার মুখ খুলতে দেখা গেল তাকে।

প্রসঙ্গত সম্প্রতি জানা গিয়েছে ওপার বাংলার একটি ছবিতে অভিনয় করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সিনেমায় তাকে একজন রকস্টারের ভূমিকায় দেখতে পাওয়া যাবে। এর আগেও অবশ্য গান-বাজনা নিয়ে তৈরি সিনেমায় তাকে দেখতে পেয়েছিলেন দর্শকরা। তবে এবার পরমব্রত জানিয়েছেন তার চরিত্রটি একেবারে ভিন্নধর্মী। চরিত্রের জন্য ইতিমধ্যেই বিভিন্ন ভাবে প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন অভিনেতা।

তবে তার মধ্যেই রাজনৈতিক বিতর্ক নিয়ে প্রসঙ্গ ওঠায় পরমব্রত স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি অতি দক্ষিণপন্থী দলের তীব্র বিরোধী। এবং বিজেপি এবং আরএসএস এর মত দলের বিরুদ্ধে যে শক্তি থাকবে তিনি তাদেরকেই সমর্থন করবেন বলে জানিয়েছেন অভিনেতা। বলাই বাহুল্য তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে নামায় বেশ অবাক হয়েছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় এর অনুগামীরা। তবে আজ তার মন্তব্য শুনে তারা মনে করছেন নেটিজেনদের সন্দেহ ঘোচানোর জন্যই হয়তো রাজনৈতিক প্রসঙ্গ নিয়ে স্পষ্ট মতামত জানালেন পরমব্রত।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।