রাজ্য

১৫ দিন পর অবশেষে উডবার্ন থেকে বেরোলেন অনুব্রত মন্ডল! এবার গন্তব্য ভবানীপুরের রামরিকদাস হরলালকা হাসপাতাল

চলতি মাসের শুরুতে গরু পাচার কাণ্ডে সিবিআই এর কাছ থেকে তলব পেয়েছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। কিন্তু এরপর সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার বদলে সোজা এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে দেখা গিয়েছিল তাকে। ভারপ্রাপ্ত চিকিৎসকরা তাকে পরীক্ষা করে জানিয়েছিলেন তার দুটি অন্ডকোষই সংক্রমিত হয়েছে। যার ফলে তীব্র ব্যথায় ভুগছেন জেলা তৃণমূল সভাপতি।

পাশাপাশি বুকে ব্যথার মত উপসর্গ দেখা গিয়েছিল তার মধ্যে। এরপর থেকে টানা এসএসকেএম হাসপাতালের উডবার্ন বিভাগে ভর্তি থাকতে দেখা গিয়েছিল তাকে। তবে এবার অবশেষে সেখান থেকে বেরিয়ে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে যেতে দেখা গেল ভবানীপুরের রামরিকদাস হরলালকা হাসপাতালে। জানা গিয়েছে জেলা তৃণমূল সভাপতি দাবি করেছেন তার বুকের ব্যথা কিছুতেই কমছে না। তাই এদিন চিকিৎসকেরা এনজিওগ্রাম করার সিদ্ধান্ত নেন। প্রসঙ্গত এসএসকেএম হাসপাতালের এনজিওগ্রাম করা হয় রামরিকদাস হাসপাতালে। তাই আজ এখানে বেশ কিছুক্ষণ ধরে শারীরিক পরীক্ষা চলে অনুব্রত মণ্ডলের।

জানা গিয়েছে ইতিমধ্যেই তার চিকিৎসার জন্য বিশেষজ্ঞদের নিয়ে একটি স্পেশাল মেডিকেল বোর্ড তৈরি করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। যার মাধ্যমে অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার দিকে নজর রেখেছেন তারা। জানা গিয়েছে তার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকেরা কোন ঝুঁকি নিতে চান না, তাই প্রয়োজনীয় সমস্ত পরীক্ষা নিরীক্ষা করার পরই চূড়ান্ত সিদ্ধান্তে আসবেন তারা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।