রাজ্য

‘আমাদের পরিবারকে যারা পুড়িয়ে মেরেছে, তারা জেলে বসে বিয়ার খাচ্ছে’! রামপুরহাট হত্যা-কান্ডে এবার সরাসরি অভিযুক্ত রাজ্যের প্রাক্তণ মন্ত্রী

গত মাসের শেষে রামপুরহাটের বগটুই হত্যাকাণ্ডে সরাসরি নেটিজেনরা দেখতে পেয়েছিলেন রাজনৈতিক হিংসার ছায়া। ইতিমধ্যেই এই নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে এলাকার প্রাক্তন ব্লক সভাপতি আনারুল হোসেনকে। তবে এবার মৃত পরিবারের সদস্য মিহিলাল শেখ সংবাদমাধ্যমের সামনে এসে সরাসরি গোটা ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে বিদ্ধ করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান ডেপুটি স্পিকার আশীষ ব্যানার্জিকে।

এদিন তিনি জানিয়েছেন মহিলা, শিশু থেকে শুরু করে একাধিক ব্যক্তিকে নৃশংসভাবে আগুনে পুড়িয়ে যারা মেরেছিল, তারা এখন জেলে বসে বিয়ার খাচ্ছেন। পাশাপাশি তাদের জন্য বাইরে থেকে নিত্য নতুন খাবার নিয়ে যাওয়া হচ্ছে জেলে। আর এই সবটাই হচ্ছে আশীষ ব্যানার্জির মদতে, এমনটাই দাবি করেছেন তিনি। এর পাশাপাশি তিনি জানিয়েছেন নির্বাচনের আগে তাদের সঙ্গে সুসম্পর্ক তৈরির চেষ্টা করেছিলেন অভিযুক্ত প্রাক্তন মন্ত্রী। কিন্তু এরপর তারা কোনো সমস্যা নিয়ে গেলে তার সমাধান না করে তাদেরকে তাড়িয়ে দেওয়া হতো বলে অভিযোগ করেছেন মিহিলাল।

প্রসঙ্গত এর আগে অভিযুক্ত আনারুল হোসেনের সঙ্গে আশীষ ব্যানার্জির ঘনিষ্ঠ সম্পর্কে কথা শোনা গিয়েছিল বীরভূমে তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের মুখেও। জানা গিয়েছিল মূলত তার অনুরোধেই আনারুল হোসেনকে ব্লক সভাপতি করা হয়েছিল তৃণমূলের তরফে। বলাই বাহুল্য সব মিলিয়ে রামপুরহাট হত্যাকাণ্ড নিয়ে আবার নতুন করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।