রাজ্য

উপনির্বাচনে বড় চমক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়! তৃণমূলে যোগ দিয়েই টিকিট পেলেন বাবুল সুপ্রিয়, অপরদিকে আসানসোলে প্রার্থী হলেন শত্রুঘ্ন সিনহা

রাজ্যের দুটি কেন্দ্রের আসনে উপ-নির্বাচনে তৃণমূলের তরফে প্রার্থী হিসেবে কারা দাঁড়াবেন তা নিয়ে ব্যাপক জল্পনা চলছিল নেটদুনিয়ায়। এবার সমস্ত জল্পনা থামিয়ে উপ নির্বাচনের প্রার্থী ঘোষণা করতে গিয়ে বড়োসড়ো চমক দিতে দেখা গেল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। জানাগিয়েছে তৃণমূলের তরফ থেকে বাবুল সুপ্রিয় এবং শত্রুঘ্ন সিনহার মতো জনপ্রিয় তারকারা দাঁড়াবেন আসন্ন উপনির্বাচনে।

প্রসঙ্গত বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করার পর এই প্রথমবার রাজ্যের শাসকদলের টিকিটে নির্বাচনে লড়াই করতে যাচ্ছেন বাবুল সুপ্রিয়। জানা গিয়েছে বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে রাজ্যের শাসক দলের হয়ে লড়াই করবেন তিনি এর আগে এই কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়।বতাই তার প্রয়াণের পর এই অঞ্চলের দায়িত্ব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কার উপরে দেবেন তা নিয়ে ব্যাপক জল্পনা ছিল সোশ্যাল মিডিয়ায়।

অপরদিকে আসানসোলে প্রার্থী হিসেবে দাঁড়াতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাবা অভিনেতা শত্রুঘ্ন সিনহা। প্রসঙ্গত এর আগে বিজেপি সাংসদ হিসেবে নিজের দায়িত্ব পালন করেছেন শত্রুঘ্ন সিনহা। কিন্তু ২০১৯ সালে নির্বাচনে লড়াইয়ের টিকিট না মেলায় বিজেপি ছাড়েন তিনি। এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করেননি তিনি, তবে এবার জানা গেল আসানসোলে রাজ্যের শাসক দলের হয়ে টিকিট মিলেছে তার।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।