কলকাতা

বইমেলায় পকেটমারি! বামাল-সমেত পুলিশের হাতে গ্রেফতার জনপ্রিয় টলিউড অভিনেত্রী! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

আন্তর্জাতিক কলকাতা বইমেলায় গিয়ে পকেটমারির শিকার হয়েছেন এমন মানুষের সংখ্যা নেহাত কম নয়। তবে একের পর এক পকেটমারির কারণে সম্প্রতি বইমেলায় নজরদারি বাড়িয়েছিল বিধান নগর পুলিশ। এরপরেই হাতেনাতে ফল মিলল এবং বামাল সমেত পুলিশের হাতে গ্রেপ্তার হলেন এক মহিলা পকেটমার। তবে তার পরিচয় জানতে পেরে চমকে উঠেছেন স্বয়ং পুলিশও।

কারণ তিনি একজন জনপ্রিয় টলিউড অভিনেত্রী। একই সঙ্গে জাতীয় টেলিভিশনে হিন্দি সিরিয়ালে দীর্ঘদিন কাজ করেছেন তিনি। সম্প্রতি কলকাতা বই মেলায় উপস্থিত পুলিশকর্মীরা দেখতে পান একজন মহিলা একটি মানিব্যাগ ডাস্টবিনে ফেলে দিয়ে চলে যাচ্ছেন। এরপর তাকে ধরে কারণ জিজ্ঞাসা করা হলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। এরপর উপস্থিত মহিলা পুলিশ দিয়ে ওই মহিলার ব্যাগ পরীক্ষা করানো হলে সেখান থেকে মেলে আরও একাধিক মানিব্যাগ এবং প্রায় ৭৫ হাজার টাকা ক্যাশ।

এরপরই পকেটমারির সঙ্গে যুক্ত থাকার জন্য তাকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে ওই মহিলার নাম রুপা দত্ত। পেশায় একজন টলিউড অভিনেত্রী। ২০০৫ সালের ‘সাথী’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এরপর জাতীয় টেলিভিশনে ‘জয় মা বৈষ্ণমাতা’ সিরিয়ালে দীর্ঘদিন দেখতে পাওয়া গিয়েছে তাকে। তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ডায়েরি। যেখানে তিনি চুরির টাকার হিসাব রাখতেন বলাই বাহুল্য বইমেলা থেকে ধরা পড়া পকেটমারের পরিচয় জানতে পেরে আশ্চর্য হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।