রাজ্য

‘ভর সন্ধ্যায় প্রকাশ্য বাজারে গুলিবিদ্ধ পানিহাটির তৃণমূল কাউন্সিলর! ‘তৃণমূলের লোকই খুন করেছে ওকে’, বিস্ফোরক দাবি বিজেপির

গতকাল সন্ধ্যায় ওষুধ কিনতে বাজারে গিয়েছিলেন পানিহাটির তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। কিন্তু লোক ভর্তি বাজারের মধ্যেই গুলিবিদ্ধ হতে হয় তাকে। এরপর বেলঘড়িয়ার এক বেসরকারি হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে চাঞ্চল্য পড়ে গিয়েছে এলাকায়। তার মৃত্যুর খবর পেতেই এদিন রাস্তা অবরোধ করতে দেখা যায় তৃণমূলের একাধিক কর্মীকে।

প্রসঙ্গত এলাকার মানুষজনের কাছে অত্যন্ত জনপ্রিয় ছিলেন কাউন্সিলর অনুপম দত্ত। তাই তার মৃত্যুতে শোকাহত গোটা এলাকা। ইতিমধ্যেই হাসপাতালে উপস্থিত হয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছেন তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক। তিনি জানিয়েছেন অনুপম একজন অত্যন্ত দক্ষ রাজনৈতিক কর্মী এবং সংগঠক ছিলেন এবং সকলের সঙ্গে তার অত্যন্ত সুসম্পর্ক বজায় ছিল।

পাশাপাশি তিনি জানিয়েছেন কয়েক দিন আগে বিজেপির এক বড় মাথাকে হারিয়ে ছিলেন প্রয়াত কাউন্সিলর। গোটা বিষয়টি নিয়ে পুলিশের গুরুত্ব দিয়ে তাই তদন্ত করা উচিত বলে মনে করছেন তিনি। তবে ইতিমধ্যেই বিরোধীদের তরফে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ তোলা হয়েছে। বিজেপি নেতৃত্বরা জানাচ্ছেন এই খুনের পেছনে হাত রয়েছে তৃণমূল কর্মীদের। তবে গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে বিধায়ক পার্থ ভৌমিককে। তিনি জানিয়েছেন বিজেপির মত নীচু রাজনীতি থেকে করেননা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।