রাজ্য

‘পাড়ার কাকুর সঙ্গে পরকীয়া বিধবা মায়ের’! ক্ষিপ্ত হয়ে মায়ের প্রেমিককে ধারালো অস্ত্রে কোপালো যুবক! ঘটনায় তীব্র চাঞ্চল্য শান্তিপুরে

দীর্ঘ ১৩ বছর ধরে পাড়ার এক মাসবয়সী কাকুর সঙ্গে পরকীয়ার সম্পর্কে লিপ্ত হয়েছিলেন মা। শেষ পর্যন্ত পাড়া-প্রতিবেশীর গঞ্জনা এবং অপমান সহ্য করতে না পেরে চরম সিদ্ধান্ত নিলেন যুবক। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে নদীয়ার শান্তিপুরের বাইগাছি পাড়াতে।

জানা গেছে স্থানীয় এক লোকের সঙ্গে প্রায় ১৩ বছর ধরে পরকীয়ার সম্পর্কে জড়িয়েছিলেন অভিযুক্ত যুবকের মা। সম্প্রতি ওই মহিলার স্বামী মারা যেতেই বাড়াবাড়ি শুরু করেন তারা। এমনকি ওই পাড়ার কাকুকে বিবাহের কথা ভেবেছিলেন বিধবা মা। শেষ পর্যন্ত পাড়ার লোকের থেকে ক্রমাগত কটুক্তি শুনতে শুনতে ধৈর্যের বাঁধ ভাঙ্গে অভিযুক্ত যুবকের। এবং প্রকাশ্যেই মায়ের প্রেমিককে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আহত করেন তিনি।

এই মুহূর্তে গুরুতর আহত অবস্থায় শান্তিপুর হাসপাতালে ভর্তি রয়েছেন ওই ব্যক্তি। ইতিমধ্যেই ঘটনার কথা স্বীকার করে নিতে দেখা গিয়েছে আহত ব্যক্তির স্ত্রীকে তিনি জানিয়েছেন ওই বিধবা মহিলার স্বামী মারা যাওয়ার পর থেকেই বিবাহের কথা ভাবছিলেন তার স্বামী এবং ওই মহিলা। তবে তার পাশাপাশি অভিযুক্ত যুবকের কঠিন শাস্তির দাবি করেছেন তিনি। পাশাপাশি পরকীয়ায় লিপ্ত বিধবা মহিলা জানিয়েছেন এ ধরনের ঘটনা এখন সবসময়ই হচ্ছে, তাই পরকীয়াকে বেশি গুরুত্ব দিতে চান না তিনি। তবে অভিযুক্ত যুবক এখনো পলাতক, পুলিশ তার খোঁজ চালাচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।