রাজ্য

‘বৈশাখী এতদিনে মুক্তি পেল’! স্বামী মনোজিতের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ডিভোর্স নিয়ে মুখ খুললেন ‘প্রেমিক’ শোভন চট্টোপাধ্যায়

এই মুহূর্তে সবথেকে বিতর্কিত প্রেমিক-প্রেমিকার জুটির কথা বললেই উঠে আসে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায় এর নাম। এর আগে একাধিকবার নিজেদের প্রেমের জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসতে দেখা গিয়েছে তাদের। পাশাপাশি নিয়ম করে প্রতিনিয়ত সমালোচনার সম্মুখীনও হয়েছেন এই জুটি। তবে তা সত্বেও একে অপরকে ছেড়ে যাননি শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

বরং এবার পাকাপাকিভাবে স্বামী মনোজিৎ মন্ডলকে ছেড়ে দিলেন বৈশাখী দেবী। প্রসঙ্গত বেশ কিছুদিন আগেই স্বামীর বিরুদ্ধে ডিভোর্সের মামলা দায়ের করেছিলেন তিনি। আজ আদালত তাদের বিচ্ছেদের রায় দিয়েছে। পাশাপাশি তাদের মেয়ের ভরণপোষণ চালানোর জন্য মনোজিৎ বাবুকে টাকা দেওয়ার আদেশ দিয়েছে আদালত। তবে আজ বিচ্ছেদের সিদ্ধান্ত জানার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন মেয়ের ভরণপোষণ চালানোর ক্ষমতা তার রয়েছে।

এরপরই গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে সামনে কথা বলতে দেখা গিয়েছে শোভন চট্টোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন এতদিনে প্রথমবার তিনি বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সত্যিকারের মুক্তির স্বাদ পেতে দেখলেন। বলাই বাহুল্য বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের আইনত বিচ্ছেদ যাওয়ার পরেই নেটিজেনদের একাংশ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন তারা মনে করছেন এবার হয়তো আইনত গাঁটছড়া বাঁধতে দেখা যাবে বৈশাখী এবং শোভন জুটিকে। তবে এ ব্যাপারে এখনও প্রকাশ্যে কোনো সিদ্ধান্ত জানাননি তারা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।