রাজ্য

মেয়েকে পাশে নিয়ে শোভন চট্টোপাধ্যায়কে চুমু খেয়ে ‘ভ্যালেন্টাইনস ডে’ পালন করলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঘনিষ্ঠ ছবি

বাংলার অন্যতম বিতর্কিত জুটি বললেই উঠে আসে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তার প্রেমিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর নাম। গত বছর পুজোর সময় থেকেই নতুন করে খবরের শিরোনামে উঠে আসে দেখা দিয়েছে এই জুটিকে। প্রথমে রোমান্টিক এক সাক্ষাৎকার দিয়েছিলেন তারা যেখানে একে অপরকে নিয়ে খোলাখুলি কথা বলতে দেখা গিয়েছিল তাদের।

তারপর শোভন চট্টোপাধ্যায়কে পাশে রেখে তার চারিদিকে ঘুরে ঘুরে রবীন্দ্র সংগীতে নাচতে দেখা গিয়েছিল বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। বলাই বাহুল্য তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম সমালোচিত হতে হয়নি এই জুটিকে। তবে নিন্দুকদের তারা যে পাত্তা দেন না সে কথা আজ প্রমাণ হয়ে গিয়েছে আরো একবার।

এবার ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে একসঙ্গে ছবি পোস্ট করে প্রেম দিবস উদযাপন করতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। পাশাপাশি সেখানে উপস্থিত ছিলেন বৈশাখী দেবীর মেয়েও। এ দিন একটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বৈশাখী বন্দ্যোপাধ্যায় শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি ফটো পোস্ট করেন যেখানে তার হাতে চুমু খেতে দেখা গিয়েছে কলকাতার প্রথম মেয়রকে।

ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন তিনি চান শুধুমাত্র ভালোবাসার জন্যই যেন শোভন চট্টোপাধ্যায় তাকে ভালোবাসেন। বলাই বাহুল্য ইতিমধ্যেই এই ছবি নিয়ে রীতিমতো ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।