দেশ

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন কৃষক আন্দোলনের অন্যতম মুখ তথা জনপ্রিয় পাঞ্জাবী অভিনেতা দীপ সিধু! শোকাহত অভিনেতার অনুগামীরা

গত বছর দিল্লির কৃষক আন্দোলনের অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছিলেন পাঞ্জাবি অভিনেতা দীপ সিধু। কেন্দ্রীয় সরকার প্রবর্তিত তিন কৃষি আইনের বিরুদ্ধে আন্দোলনে নামা কৃষকদের সঙ্গে প্রথম সারিতে নিয়মিত ভাবে দেখতে পাওয়া গিয়েছিল তাকে। এমনকি লালকেল্লায় পতাকা উত্তোলনের ঘটনায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন তিনি। যদিও পরে জামিন পেয়েছিলেন এই জনপ্রিয় অভিনেতা।

তবে তার বিরুদ্ধে চার্জশিট পেশ করতে দেখা গিয়েছিল দিল্লি পুলিশকে। গতকাল হরিয়ানার খারখোদায় ওয়েস্টার্ন পেরিফেরাল এক্সপ্রেসওয়েতে একটি ট্রাকের সঙ্গে তার গাড়ির সংঘর্ষে মৃত্যু হয় তার।

প্রসঙ্গত জানা গেছে গতকাল বিকেলে দিল্লির ভাতিন্দা থেকে পঞ্জাবের দিকে রওনা দিয়েছিলেন পাঞ্জাবের এই জনপ্রিয় অভিনেতা। কিন্তু হরিয়ানা এক্সপ্রেসওয়ের উপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তার গাড়ির। এরপর ঘটনাস্থলে উপস্থিত সাধারণ মানুষ তাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় তাকে।

২০১৫ সালে ‘রামতা যোগী’ সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে নিজের অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন সিধু। এরপর একাধিক সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া গিয়েছে তাকে। বলাই বাহুল্য প্রিয় অভিনেতার অকাল মৃত্যুতে শোকাহত গোটা দেশ। তার মৃত্যুতে এদিন শোকজ্ঞাপন করতে দেখা গিয়েছে কৃষি আন্দোলনের অন্যান্য নেতৃত্বদের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।