কলকাতা

‘মমতা মাসে মাসে মাইনে দিয়ে ওদের পোষেন’! আশুতোষ কলেজের ঘটনায় জড়িত ছাত্রদের ‘গুন্ডা’ আখ্যা দিয়ে জানালেন শুভেন্দু অধিকারী

গত ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের দিন কলকাতার হাজরা শ্যামাপ্রসাদ মেমোরিয়াল হলে পুলওয়ামা শহীদদের স্মরণে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেখান থেকে ফেরার পথে কলকাতার আশুতোষ কলেজের বেশ কিছু ছাত্রের সঙ্গে গুরুতর ঝামেলায় জড়িয়ে পড়তে দেখা যায় তাকে। সে সময় তিনি অভিযোগ তুলেছিলেন শারীরিকভাবে তাকে নিগ্রহ করেছে ওই সমস্ত ছাত্ররা। এবার গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে সামনে দেখা গেল রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে।

প্রসঙ্গত জানা গিয়েছে ভ্যালেন্টাইন্স ডের দিন অনুষ্ঠান থেকে ফেরার পথে শুভেন্দু অধিকারীর গাড়ির সামনে তার বাবা শিশির অধিকারীর নাম নিয়ে তীর্যক স্লোগান দিতে থাকেন আশুতোষ কলেজের একদল ছাত্র। এরপর গাড়ি থেকে নেমে তাদের দিকে তেড়ে যেতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে।

আজ গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি। জানিয়েছেন ওই ঘটনায় জড়িত ছাত্ররা আসলে গুন্ডা যাদেরকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মাসে মাসে ৩-৪ হাজার টাকা দিয়ে গুন্ডামি করার জন্য পুষে থাকেন। বলাই বাহুল্য তার এই মন্তব্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে রাজ্য রাজনৈতিক মহলে। তবে ওই ছাত্রদের সঙ্গে বিবাদ হাতাহাতির পর্যায়ে পৌঁছানোর আগেই সেদিন গোটা ঘটনা অতি দক্ষতার সঙ্গে সামলাতে দেখা গিয়েছিল বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষীদের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।