টলিউড

‘জোর করে সন্ধ্যা মুখোপাধ্যায়কে পদ্মশ্রী নিয়ে দেওয়া হয়নি’! বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের, ‘শিল্পীর মৃত্যু নিয়ে রাজনীতি করবেন না’, পাল্টা কটাক্ষ ফিরহাদ হাকিমের

সম্প্রতি প্রয়াণ ঘটেছে জনপ্রিয় গায়িকা গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় এরম তাঁর মৃত্যুর পর থেকেই তাঁর পদ্মশ্রী প্রত্যাখ্যান করার বিষয়টি আবারো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের অনেকেই জানিয়েছেন অসুস্থতার মধ্যে পদ্মশ্রী প্রসঙ্গ তাকে মানসিকভাবে আরো ভেঙে দিয়েছিল। যে কারণে তার প্রভাব পড়েছিল তার স্বাস্থ্যে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল বিজেপি নেতা দিলীপ ঘোষকে।

এদিন তিনি জানিয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়কে তৃণমূলের তরফ থেকে জোর করে পদ্মশ্রী গ্রহণ করতে দেওয়া হয়নি। পাশাপাশি শেষ বয়সে এসে সন্ধ্যা মুখোপাধ্যায় রাজনীতির শিকার হয়েছেন বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। তিনি জানিয়েছেন পদ্মশ্রী পুরস্কার নিতে চাইলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের তরফে চাপ সৃষ্টি করা হয়েছিল তার উপরে। বলাই বাহুল্য তার মন্তব্য বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছিলো সোশ্যাল মিডিয়ায়।

তবে এদিন পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে। তিনি জানিয়েছেন একজন মৃত শিল্পীকে নিয়ে এভাবে রাজনীতি করা দিলীপ ঘোষের একেবারেই উচিত হচ্ছে না। পাশাপাশি তিনি জানিয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যুতে সকলেই শোকাহত। তাই এই অবস্থায় রাজনীতিকে হাতিয়ার করে বিতর্কিত মন্তব্য করা উচিত নয় বলে তিনি মনে করেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।