কলকাতা

ডাকাতি করে প্রেমিকাকে আইফোন, হবু শাশুড়িকে ফ্ল্যাট! হাওড়ার ডাকাতির ঘটনায় জড়িত দুষ্কৃতীকে গ্রেফতার করে তাজ্জব পুলিশ

গত ৮ ফেব্রুয়ারি হাওড়ার বেলিলিয়াস রোডের একটি লোহার দোকানে দিন দুপুরে ডাকাতি করতে এসেছিল জনা পাঁচেক দুষ্কৃতী। ঘটনাস্থল থেকে প্রায় এক কোটি টাকা চুরি করতে সক্ষম হয়েছিল তারা। এরপর হাওড়ার যানজটে আটকে পড়ে ডাকাতদের গাড়ি। এরপর স্থানীয় বাসিন্দারা দেখতে পান রাস্তা দিয়ে বন্দুক হাতে ছুটে যাচ্ছেন ডাকাতরা লুটের সামগ্রী নিয়ে। তদন্তে নেমে গোটা ঘটনার সঙ্গে জড়িত তিনজন দালালকে গ্রেপ্তার করেছিল হাওড়া পুলিশ। এবার পুলিশের হাতে ধরা পরল গোটা ঘটনার অন্যতম প্রধান দুষ্কৃতী ভিকি মল্লিক।

তবে তাকে গ্রেপ্তারের পর এই ডাকাতি সম্পর্কে আরো নতুন তথ্য জানতে পেরেছে পুলিশ। জানা গিয়েছে লুটের সামগ্রী বিক্রি করে প্রেমিকা মহিমা সিংহকে আইফোন থার্টিন প্রো ম্যাক্স কিনে দিয়েছিল ভিকি। পাশাপাশি হবু শাশুড়ি মাকে একটি ফ্ল্যাট কিনে দেওয়ার জন্য প্রচুর পরিমাণ টাকা উত্তরপ্রদেশে পাঠিয়েছিল সে।

প্রসঙ্গত গ্রেপ্তারের পর দালালরা জানিয়ে ছিলেন কালো টাকা সাদা করার সূত্র ধরে ওই দোকানের ব্যবসায়ীর সঙ্গে পরিচয় হয়েছিল তাদের। এদিন ভিকির সঙ্গে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে ঘটনার সঙ্গে জড়িত আরও দুই দুষ্কৃতী। তবে এখনো পর্যন্ত দুই জন পলাতক বলে জানা গিয়েছে হাওড়া পুলিশের তরফে। বলাই বাহুল্য দিনে-দুপুরে ডাকাতির ঘটনায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল এলাকায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।