কলকাতা

ফিরহাদ হাকিমের গাড়ির ধাক্কায় উল্টালো টোটো, গুরুতর আহত টোটোচালক! উদ্ধারকার্যে হাত লাগলেন স্বয়ং ফিরহাদ হাকিম

সম্প্রতি মালদহ থেকে মিটিং সেরে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে পুরভোটের নির্বাচনী জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী তথা কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম। কিন্তু আচমকাই কুনোর রাজ্য সড়কের উপর তার গাড়ির সামনে চলে আসে একটি স্থানীয় টোটো এবং কলকাতার মেয়র এর গাড়ির ধাক্কায় গুরুতর আহত হতে দেখা যায় ওই গাড়ির টোটো চালককে। তবে এরপর গাড়ি থেকে নেমে উদ্ধার কাজে হাত লাগাতে দেখা যায় পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমকে। বলাই বাহুল্য তার এই উদ্যোগ মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। পাশাপাশি অনেকেই প্রশংসা করেছেন আহত টোটো চালককে সাহায্য করার জন্য।

প্রসঙ্গত এদিন তার গাড়ির ধাক্কায় ওই টোটো উল্টে গেলে সাথে সাথে নিজের দেহরক্ষীদের সঙ্গে রাস্তায় নেমে পড়তে দেখা যায় ফিরহাদ হাকিমকে। উল্টে যাওয়া টোটো সোজা করে রাস্তায় দাঁড় করানোর পাশাপাশি গুরুতর আহত চালককে নিকটবর্তী হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন তিনি। বলাই বাহুল্য রাজ্যের গুরুত্বপূর্ণ একজন মন্ত্রীর এই উদ্যোগ দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

তবে ফিরহাদ হাকিম এর গাড়ির চালকদের আরো সাবধানতা অবলম্বন করে রাজ্য সড়কে গাড়ি চালানো উচিত ছিল বলে জানিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। নইলে এদিন আরও বড় দুর্ঘটনা ঘটতে পারত বলে আশঙ্কা করছেন তারা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।