রাজ্য

‘রিয়া, অনন্যার সাথে যোগাযোগ করে ওদের বিয়ে করতে চাই’! জেল থেকে ছাড়া পেয়ে জানালেন বালির দুই রাজমিস্ত্রি

কিছুদিন আগে বাড়িতে কাজ করতে আসা রাজমিস্ত্রিদের সঙ্গে পালিয়ে গিয়ে চাঞ্চল্য ফেলে দিয়েছিলেন বালির দুই গৃহবধূ রিয়া কর্মকার এবং অনন্যা কর্মকার। এরপর পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে জেলে বসবাস করছিলেন শুভজিৎ দাস এবং শেখর রায় নামের ওই দুই রাজমিস্ত্রি। তবে এবার জেল থেকে ছাড়া পেয়ে তারা জানালেন আইনত বিয়ে করে ওই দুই গৃহবধূকে নিজেদের স্ত্রীয়ের পরিচয় দিতে চান তারা।

প্রসঙ্গত জেল থেকে ছাড়া পেয়ে ওই দুই রাজমিস্ত্রি জানিয়েছেন তাদের প্রেমিকার সঙ্গে তারা যোগাযোগ করতে পারছেন না কোনোভাবেই। কারণ শ্বশুরবাড়ির পরিবার ফিরিয়ে নেয়নি ওই দুই বধূকে। যে কারণে শ্বশুরবাড়িতে থাকছেন না তারা। পাশাপাশি এখনও তাদের মোবাইল ফোন রয়েছে পুলিশের হেফাজতে।

তাই তারা কোথায় আছেন, তা জানার চেষ্টা করতে তাদের পরিচিত আত্মীয়-স্বজনকে ফোন করছেন ওই দুই রাজমিস্ত্রি। প্রসঙ্গত এর আগে তারা জানিয়েছিলেন রাজমিস্ত্রি বলে অনেকেই হয়তো মনে করছেন তাদের মনে ভালোবাসার অনুভূতি নেই। কিন্তু সে কথা সত্যি নয় বলে দাবি করেছেন ওই দুই যুবক। জানিয়েছেন তারা সত্যি ভালবাসেন বালির দুই গৃহবধূকে। তবে তারা বিয়ে করতে চাইলেও এখনো পর্যন্ত রিয়া এবং অনন্যা নামের ওই দুই গৃহবধূর তরফ থেকে কোন সদুত্তর মেলেনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।