রাজ্য

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘ডায়মন্ড হারবার মডেলে’র প্রশংসা করে দেবাংশু ভট্টাচার্য জানালেন ‘বিপ্লব করছেন অভিষেকদা

সম্প্রতি তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় ডায়মন্ড হারবারে চালু করেছেন ‘ডক্টরস অন হুইলস’। যেখানে ২৬ জন চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা ঘুরে ঘুরে ডায়মন্ড হারবারের বিভিন্ন ব্লকে স্বাস্থ্য সম্পর্কিত সুযোগ-সুবিধা প্রদান করবেন সাধারণ মানুষের জন্য।করোনার মোকাবিলা করার জন্য এই মডেল বিশেষভাবে উপকার করবে বলে মনে করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার তার এই মডেলের প্রশংসা করে তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায় আসলে বিপ্লব করছেন।

এদিন একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে ডায়মন্ড হারবার মডেলের প্রশংসা করার পাশাপাশি দেবাংশু ভট্টাচার্য জানিয়েছেন তার কাছে এটা অত্যন্ত বড় আক্ষেপের বিষয় যে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর মত একজন মানুষ যিনি ম্যানেজমেন্টের দিক থেকে অত্যন্ত দক্ষ তিনি এখনো প্রশাসনিক কোন পদের সঙ্গে যুক্ত হতে পারেননি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের যুক্ত হলে রাজ্যের উপকার হবে বলে মনে করেন দেবাংশু ভট্টাচার্য।

পাশাপাশি তিনি দাবি করেছেন একটি লোকসভা কেন্দ্রে হলে বাকি লোকসভা কেন্দ্র গুলোতে এই সুবিধা চালু হওয়া উচিত। তাহলে রাজ্যের মানুষ অনেকাংশে উপকৃত হবেন। তবে শুধুমাত্র দেবাংশু ভট্টাচার্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই মডেলকে প্রশংসা করেছেন তা নয়, পাশাপাশি সৌগত রায়, কুনাল ঘোষ থেকে শুরু করে তৃণমূলের একাধিক নেতৃত্বকে প্রশংসা করতে দেখা গেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।