দেশরাজ্য

‘তৃণমূল নেতারা কি বলবেন সব স্ক্রিপ্ট পাঠিয়ে শিখিয়ে দেন প্রশান্ত কিশোর’, বিস্ফোরক মন্তব্য গোয়ার তৃণমূল-ত্যাগী বিধায়ক লাভু মামলেদারের

কিছুদিন আগে তৃণমূলে যোগদান করেছিলেন গোয়ার প্রাক্তন বিধায়ক লাভু মামলেদার। এবার তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করে তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল তাকে। পাশাপাশি তৃণমূলের সঙ্গে ভোট কুশলী প্রশান্ত কিশোর এবং তার সংস্থা আইপ্যাককে একহাত নিলেন গোয়ার এই প্রাক্তন বিধায়ক।

এদিন কংগ্রেসে যোগদান করার পর একটি সাংবাদিক সম্মেলনে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন তৃণমূলের থাকাকালীন কোথায় কি বলতে হবে, কাকে কোন মেসেজ পাঠাতে হবে সে ব্যাপারে স্ক্রিপ্ট পাঠিয়ে তাকে সবকিছু শিখিয়ে দিতে শুরু করেছিলেন প্রশান্ত কিশোর এবং তার সংস্থার কর্মীরা। পাশাপাশি প্রশান্ত কিশোরকে তৃণমূলের সমস্যার মূল বলে দাগিয়ে দিয়ে তিনি জানিয়েছেন বর্তমানে গোয়াতে হিন্দু এবং ক্যাথলিক খ্রিস্টানদের মধ্যে বিভেদ সৃষ্টি করে ক্ষমতায় আসতে চেষ্টা করছে তৃণমূল।

এদিন তিনি আরো অভিযোগ করে জানিয়েছেন কংগ্রেস যখন গোয়া ফরওয়ার্ড পার্টির সঙ্গে জোট বাঁধার চেষ্টা করছিল তখন তাকে একটি স্ক্রিপ্ট দিয়ে প্রশান্ত কিশোরের সংস্থা গোয়া ফরওয়ার্ড পার্টির প্রতিষ্ঠাতা তথা প্রেসিডেন্টকে তীব্র ভাষায় আক্রমণ করতে বলেছিল। এদিন দল ছেড়ে লাভু মামলেদার জানিয়েছেন তৃণমূল কোনো নিরপেক্ষ দল নয় এবং নিজেদের স্বার্থসিদ্ধি করার জন্য মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টা করছে তারা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।