কলকাতা

‘আমার মনে হয় নির্বাচন বন্ধ রাখা উচিত’! অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য তুলে এনে এবার সৌগত রায় জানালেন ‘অভিষেকের বক্তব্যই দলের বক্তব্য’‌

চলতি মাসে চার পৌরসভা নির্বাচন হওয়ার কথা ছিল কলকাতায়। তবে নির্বাচন হবে কিনা তার চূড়ান্ত সিদ্ধান্ত রাজ্য নির্বাচন কমিশনের ওপর ছেড়ে দিয়েছে হাইকোর্ট। এখন তারা যা সিদ্ধান্ত নেবে তাই মেনে চলতে হবে রাজনৈতিক দলগুলিকে। তবে কিছুদিন আগে আলিপুরে এক প্রশাসনিক বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন তিনি ব্যক্তিগতভাবে মনে করেন নির্বাচন বন্ধ রাখা উচিত কারণ করোনা ভাইরাসের দাপট রাজ্যে ক্রমশ বাড়ছে। এবার তার বক্তব্যকে তুলে এনে সাংসদ সৌগত রায় জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যই দলের বক্তব্য।

প্রসঙ্গত এর আগে গঙ্গাসাগর মেলা এবং পৌরসভার নির্বাচন হওয়াকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে এক প্রকার সমর্থন করতে দেখা গিয়েছিল।একাধিকবার সাংবাদিকদের প্রশ্নের সম্মুখীন হয়েও গঙ্গাসাগর মেলা বন্ধ করা সম্পর্কে কিছু বলেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর মন্তব্য সৌগত রায় তুলে আনায় বিরোধী দলগুলি তরফে জানানো হয়েছে এখন এই সমস্ত মন্তব্যের আর কোনো অর্থ হয় না।

তবে এদিন সৌগত রায় জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ব্যক্তিগত মতামত জানানোর আগেই পৌরসভা এবং গঙ্গাসাগর মেলার দিন নির্বাচন করা হয়ে গিয়েছিল তাই তার ব্যক্তিগত মতামতকে বাস্তবায়িত করা সম্ভব হয়নি। বলাই বাহুল্য সব মিলিয়ে করোনা পরিস্থিতির সঙ্গে রাজ্য রাজনৈতিক মহল বেশ উত্তপ্ত।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।