রাজ্য

‘হাম তো শের হ্যায়’! আসানসোলে দিলীপ ঘোষের গাড়ির সামনে আচমকাই হাজির হয়ে হুঙ্কার ছাড়লেন তৃণমূল প্রার্থী রণবীর সিং

আসন্ন আসানসোল পৌরসভা নির্বাচনের আগে রীতিমতো উত্তপ্ত হয়ে রয়েছে আসানসোলের রাজনৈতিক মহল। এবার সেই চাপান-উতোর এর মধ্যেই বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষের গাড়ির সামনে হাজির হয়ে হুংকার ছাড়তে দেখা গেল নির্বাচনে তৃণমূল প্রার্থী রণবীর সিং জিতুকে।

প্রসঙ্গত এদিন একাধিক মিটিং এবং কর্মসূচি সেরে আসানসোলে হাজির হয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানে আচমকাই তার গাড়ির সামনে স্কুটি নিয়ে হাজির হয়ে যান নির্বাচনে তৃণমূল প্রার্থী রণবীর সিং জিতু। জানা যায় তিনি অন্য এলাকায় প্রচার চালাচ্ছিলেন কিন্তু বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি আসার খবর পেয়েই তড়িঘড়ি তিনি এলাকায় হাজির হয়ে যান।

এরপর এলাকার বিদায়ী কাউন্সিলর তথা বিজেপি নেতা ভৃগু ঠাকুরকে নিয়ে গাড়িতে বসা দিলীপ ঘোষের কাছে অভিযোগ জানাতে দেখা যায় রণবীর সিংকে। উপস্থিত কর্মীরা তাকে সামলাতে গেলে তিনি হুংকার দিয়ে জানিয়েছেন ‘হাম তো শের হ্যায়’। আসানসোলের বিদায়ী কাউন্সিলর গরিবদের থেকে প্রচুর পরিমাণ টাকা চুরি করেছেন, এমনটাই আজ অভিযোগ জানাতে দেখা গিয়েছে তাকে। তবে তার পাল্টা মুখ খুলেছেন বিদায়ী কাউন্সিলর ভৃগু ঠাকুরও। তিনি জানিয়েছেন প্রচারে আসার জন্যই এ সমস্ত অভিযোগ করছেন তৃণমূল প্রার্থী। পাশাপাশি তৃণমূল প্রার্থীর অভিযোগ হেসে উড়িয়ে দিতে দেখা গিয়েছে দিলীপ ঘোষকেও। বলাই বাহুল্য সব মিলিয়ে আসানসোলের রাজনৈতিক পরিস্থিতি বর্তমানে বেশ উদ্বেগজনক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।