রাজ্য

লকডাউনের নাম শুনেই মদের দোকানে ভিড় জমাল রাজ্যবাসী! একদিনে বিক্রি ২১০ কোটি টাকার মদ

করোনার ক্রমবর্ধমান আক্রমণ সামলানোর জন্য ইতিমধ্যেই ভারতবর্ষের বিভিন্ন রাজ্যগুলি একাধিক নিয়ম-কানুন জারি করেছে। সেই তালিকায় রয়েছে তামিলনাড়ুও। সম্প্রতি পশ্চিমবঙ্গ, মহারাষ্ট্র থেকে শুরু করে অন্যান্য রাজ্যগুলির মত তামিলনাড়ুতেও ক্রমশ বাড়তে শুরু করেছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই সঙ্গে বাড়ছে মৃত্যুর হারও। এবার সেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য নাইট কার্ফুর পাশাপাশি রবিবার গোটা দিন লকডাউন মেনে চলার নির্দেশ দিয়েছে তামিলনাড়ু সরকার। সেই পরিপ্রেক্ষিতে এবার শনিবার দিন রেকর্ড গড়লেন তামিলনাড়ু রাজ্যবাসী। মাত্র একদিনে ২১০ কোটি টাকার মদ কিনে সাড়া জাগিয়েছেন তারা তামিলনাড়ুতে।

প্রসঙ্গত জানা গিয়েছে শনি ও রবিবার অর্থাৎ ছুটির দিনগুলিতে প্রতি সপ্তাহে প্রায় ৩০০ কোটি টাকার মদ বিক্রি হয় তামিলনাড়ুতে। কিন্তু এবার রবিবার দিন মদের দোকান বন্ধ থাকার কারণে শনিবারেই সেখানে ভিড় জমিয়েছিলেন সকলে। পাশাপাশি দিন ফুরানোর আগেই জানা গিয়েছে ২১০ কোটি টাকার মদ বিক্রি হয়েছে সারাদিনে। যা ইতিমধ্যেই রেকর্ড গড়েছে বলে মনে করছে তামিলনাড়ু স্টেট মার্কেটিং কর্পোরেশন।

জানা গিয়েছে তামিলনাড়ুর তিনটি জেলা কাঞ্চিপুরম, চেঙ্গলপাট্টু এবং তিরুভাল্লুভার এই রেকর্ড পরিমাণ মদ বিক্রিতে প্রায় ২৫% অবদান বজায় রাখতে সক্ষম হয়েছে। তামিলনাড়ু স্টেট মার্কেটিং কর্পোরেশন এর কর্তৃপক্ষ মনে করছেন লকডাউন এর কারণেই বাড়িতে মদ মজুত করতে আগ্রহী হয়েছেন রাজ্যবাসী, যার ফলাফল হিসেবে বিক্রি হয়েছে রেকর্ড সংখ্যক মদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।