রাজ্য

‘বিরোধীরা ল্যাংচা খেতে খেতে রামপুরহাট যাচ্ছে, ওদের সাথে ঝগড়া হবে, তাই আমি যাইনি, কাল যাবো রামপুরহাট’! জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

রামপুরহাট এবং আসানসোলের গণহত্যা নিয়ে ইতিমধ্যেই তুলকালাম বাংলার রাজনৈতিক মহল। এবার তার মধ্যে গোটা ঘটনাটি নিয়ে মুখ খুলতে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এদিন সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে মুখ্যমন্ত্রী জানিয়েছেন আজকে তার রামপুরহাট যাওয়ার কথা থাকলেও, তিনি তা বাতিল করেছেন, কালকে যাবেন বলে। কারণ হিসেবে তিনি জানিয়েছেন বিরোধীরা বারংবার আসানসোল এবং রামপুরহাট যাচ্ছেন।

তাই তিনি সেখানে গেলে বিরোধীদের সঙ্গে ঝামেলা হতে পারে, এই আশঙ্কা করে কাল রামপুরহাট দর্শনে যাবেন বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি মিডিয়াকে একহাত নিয়ে এদিন মুখ্যমন্ত্রী জানিয়েছেন মিডিয়ায় তাদের সরকারের ভালো কোনো কাজ কখনো দেখা হয়না। কন্যাশ্রী থেকে শুরু করে ঐক্যশ্রীর মতো ভালো প্রকল্পের কথা সংবাদমাধ্যম কখনোই দেখায় না বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। বরং টিভি এবং খবরের কাগজে কেবলমাত্র রক্ত এবং খুনোখুনি দেখায় বলে অভিযোগ করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি তিনি সরকারে থাকাকালীন কারোর মৃত্যু হোক, তিনি এমনটা কখনোই চাননা বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বলাইবাহুল্য গোটা ঘটনায় রীতিমতো বিতর্ক শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিরোধীরা মুখ্যমন্ত্রী কেন ঘটনাস্থল পরিদর্শনে যাননি, ইতিমধ্যেই সেই প্রশ্ন তুলেছিলেন। তবে মুখ্যমন্ত্রী এদিন জানিয়েছেন তিনি নিজে না গেলেও ইতিমধ্যেই বিশেষ তদন্তের জন্য দল গঠন করার নির্দেশ দিয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।