টলিউড

‘মুসলিমদের নাম যেমন মীরজাফর রাখা হয়না, তেমন কোনো হিন্দু সন্তানের নাম শুভেন্দু রাখা হবেনা’! শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ অভিনেত্রী সায়ন্তিকার

সম্প্রতি বাঁকুড়া পৌরসভার শপথগ্রহণ অনুষ্ঠানে হাজির হতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে, যিনি শাসকদলের হয়ে রাজনীতির জগতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন নেটিজেনদের মধ্যে। তবে এবার রাজনীতির ময়দান থেকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে নজিরবিহীন আক্রমণ করতে দেখা গেল অভিনেত্রীকে। তার আক্রমণের ধার দেখে রীতিমতো চমকে উঠেছে বঙ্গ রাজনৈতিক মহল।

প্রসঙ্গত এদিন বাঁকুড়াতে দলীয় কর্মসূচিতে যোগদান করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। সেখানেই বক্তৃতা দিতে উঠে অভিনেত্রী জানিয়েছেন মুসলিমদের নাম যেরকম মীরজাফর রাখা হয় না, তেমনি হিন্দুদের পুত্র সন্তানদের নাম কখনোই আর শুভেন্দু রাখা হবে না। কারণ হিসেবে তিনি জানিয়েছেন শাসক দল ছেড়ে বিরোধী দলে যোগদান করে শুভেন্দু অধিকারী প্রমাণ করে দিয়েছেন তিনি বিশ্বাসযোগ্য নন।

পাশাপাশি তার রাজনৈতিক ক্যারিয়ার ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে বলে মন্তব্য করতে দেখা দিয়েছে অভিনেত্রীকে। তবে সায়ন্তিকার এই মন্তব্যের পাল্টা উত্তর দিতে দেখা দিয়েছে রাজ্য বিজেপির এক শীর্ষ নেতৃত্বকে। তিনি জানিয়েছেন গত বছর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করতে দেখা গিয়েছিল অনেক নেতাকেই।

কিন্তু হেরে যাওয়ার পর আবারও তারা তৃণমূলে ফিরে যেতে চাইলে দল তাদের সানন্দে গ্রহণ করেছে বলে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন ওই বিজেপি নেতা। বলাই বাহুল্য সায়ন্তিকার মন্তব্য ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে নেটদুনিয়ায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।