রাজ্য

আসতে চলেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুজোর গান! দার্জিলিংয়ে গলা সাধলেন মুখ্যমন্ত্রী, কলকাতায় হবে রেকর্ডিং! জানুন বিস্তারিত

এর আগেও একাধিকবার বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজার সময় নিয়ম করে গান লিখে তা প্রকাশ করতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এবার জানা গেল পুজোর বেশ কয়েক মাস বাকি থাকলেও এখন থেকেই নতুন গান প্রকাশের প্রস্তুতি নিতে শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি দার্জিলিং সফরে গিয়ে হোটেলের ঘরে বসেই শুরু করেছেন তিনি গানের রেওয়াজ।

প্রসঙ্গত এর আগে তার সঙ্গে পুজোর গান নিয়ে কাজ করতে দেখা গিয়েছে জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষালকে। তবে এবার জানা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গান লেখার পাশাপাশি নিজেও গলা মেলাবেন সেই পুজোর গানে। বিগত দুই বছর ধরে করোনা এবং লকডাউন এর কারণে সেভাবে পালন করা হয়নি দুর্গাপূজা। পাশাপাশি বন্ধ ছিল রেড রোডে প্রতিবছর অনুষ্ঠিত হওয়া দুর্গা প্রতিমা নিয়ে কলকাতার বড় ক্লাবগুলির অভিযান। তাই নেটিজেনদের একাংশ মনে করছেন এবছর ধুমধাম করে পালন হবে দুর্গাপূজা।

এবং সেই উপলক্ষে গান তৈরি করতে শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বলাই বাহুল্য সরকারি কাজে দার্জিলিং সফরে গিয়ে সেখানে মুখ্যমন্ত্রীর পুজোর গান নিয়ে শুরু করা রেওয়াজ, মোটেও ভালো ভাবে নেন নি নেটিজেনদের একটি বড় অংশ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাই ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে অনেককেই। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেনি রাজ্যের কোন বিরোধী দল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।