রাজ্য

‘অভাগা যেখানে যায়, সাগর শুকায়ে যায়’! উপনির্বাচনের ফলাফল নিয়ে শুভেন্দু অধিকারীকে তীব্র কটাক্ষ করলেন দেবাংশু ভট্টাচার্য

সম্প্রতি রাজ্যে সম্পন্ন হওয়া উপনির্বাচনে রাজ্যের শাসকদলের কাছে বিরাট মার্জিনে পরাজয় স্বীকার করতে হয়েছে ভারতীয় জনতা পার্টিকে। প্রসঙ্গত বালিগঞ্জ এবং আসানসোল দুই জায়গাতেই বড় সংখ্যায় জয়লাভ করতে সক্ষম হয়েছে তৃণমূল। এরপরেই বিজেপিকে তীব্র কটাক্ষ করে এদিন সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করতে দেখা গিয়েছে তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যকে।

প্রসঙ্গত আসানসোলের উপনির্বাচনে বিজেপির হয়ে নির্বাচনী পর্যবেক্ষক হিসেবে নিযুক্ত করা হয়েছিল রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে। কিন্তু সেখানে বিজেপির পরাজয়ের পরে দেবাংশু ভট্টাচার্য তার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন ‘অভাগা যেদিকে চায়, সাগর শুকায়ে যায়’, পাশাপাশি তিনি আরো দাবি করেছেন গতবছর বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে লোডশেডিং করিয়ে অন্যায় ভাবে জয়লাভ করেছিলেন শুভেন্দু অধিকারী।

তবে এ বছর কেন্দ্রীয় বাহিনীর নেতৃত্বে সুষ্ঠুভাবে নির্বাচন হয়েছে বলে দাবি করতে দেখা গিয়েছিল দেবাংশু ভট্টাচার্যকে। এর পাশাপাশি তিনি জানিয়েছেন আসানসোলের বিরোধী প্রার্থী অগ্নিমিত্রা পলও স্বীকার করেছেন নির্বাচনের ক্ষেত্রে নিয়ম মেনে সুষ্ঠুভাবে সমস্ত নির্বাচন পালিত হয়েছে।

এদিন দেবাংশু ভট্টাচার্য কটাক্ষ করে জানিয়েছেন শুভেন্দু অধিকারী আসলে বিজেপির জন্য অপয়া। বলাই বাহুল্য তার পোস্ট তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে পাল্টা কোনো উত্তর দেননি শুভেন্দু অধিকারী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।