রাজ্য

‘চপভাজা অবশ্যই একটা শিল্প’! প্রকাশ্য ইন্টারভিউতে দাবি করে বসলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য

বেশ কিছুদিন আগে এক সরকারি বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন শিক্ষিত তরুন তরুনীদের সরকারি চাকরির জন্য অপেক্ষা না করে চপ ভাজা শুরু করা উচিত। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন চপ ভাজাটাও একটা শিল্প এবং এর মাধ্যমে প্রচুর টাকা রোজগার করতে সক্ষম হবেন রাজ্যের বেকার শিক্ষিত তরুন তরুনীরা। বলাই বাহুল্য তার এই মন্তব্য নিয়ে তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছিল।

কারণ নেটিজেনদের একটি বড় অংশ প্রশ্ন তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়, যারা পড়াশোনা করে ডিগ্রী অর্জন করেছেন তারা কেন চাকরির আশা ছেড়ে চপ ভাজা শুরু করবেন। এবার মুখ্যমন্ত্রীর সুরে সুর মিলিয়ে তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য জানালেন তিনিও মনে করেন চপ ভাজা অবশ্যই একটা শিল্প।

প্রসঙ্গত এদিন সামনে এসেছে দেবাংশু ভট্টাচার্যের আগামী একটি সাক্ষাৎকাররের প্রোমো। যেখানে দেখা গিয়েছে বিভিন্ন বিতর্কিত বিষয়ে মুখ খুলেছেন তিনি। প্রথমেই তাকে এই প্রশ্নের সম্মুখীন হতে হয় যে কেন তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে কখনো মা এবং কখনো দিদি বলে সম্বোধন করেন।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন চাঁদকে সকলেই যেমন মামা বলে ডাকে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও তেমনই ভালোবেসে অনেক কিছু বলেই সম্বোধন করা যায়। পাশাপাশি তিনি রাজ্য সরকারের বেশ কিছু বিতর্কিত নিয়ম নিয়েও মুখ খুলেছেন এই সাক্ষাৎকারে। বলাই বাহুল্য নেটিজেনরা এই প্রোমো দেখে জানিয়েছেন পুরো সাক্ষাৎকার দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।