দেশ

‘যোগী আদিত্যনাথ জিতলে ভারত ছেড়ে চলে যাবো’! সোশ্যাল মিডিয়ায় কঠোর প্রতিজ্ঞা করে তীব্র ট্রোলড হলেন ফিল্ম-সমালোচক কেআরকে

বলিউডের অন্যতম একজন বিতর্কিত ফিল্ম সমালোচক হলেন কেআরকে। মাঝেমধ্যেই বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে পরিচালকদের উদ্দেশ্যে কটাক্ষের তীর ছুড়ে দিতে দেখা যায় তাকে। তবে এবার উত্তরপ্রদেশের প্রধানমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে এক ভয়ঙ্কর প্রতিজ্ঞা করে বসলেন এই বিতর্কিত সমালোচক। যার ফলে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে তীব্র কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে।

প্রসঙ্গত বর্তমানে উত্তরপ্রদেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন চলছে। যার অধিকাংশই এখনো বাকি থাকলেও ইতিমধ্যে সম্পন্ন হয়েছে দুই দফার ভোট। তার মধ্যেই এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফিল্ম সমালোচক কেআরকে জানান যোগী আদিত্যনাথ যদি নির্বাচনে জিতে আবারো ক্ষমতায় ফিরে আসেন তাহলে তিনি ভারত ছেড়ে চলে যাবেন এবং আর কোনদিনও দেশে ফিরবেন না বলে কঠোর প্রতিজ্ঞা করতে দেখা গেছে তাকে।

বলাই বাহুল্য তার এই টুইট ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের সামনে পড়তে হয়েছে তাকে। নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ তাকে সতর্ক করে জানিয়েছেন এই টুইট না মুছতে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি যে প্রতিজ্ঞা করেছেন তা তাকে মনে রাখার কথাও বলতে দেখা গিয়েছে নেটিজেনদের। বলাই বাহুল্য এর আগেও একাধিকবার বেফাঁস মন্তব্য করে চাঞ্চল্য সৃষ্টি করেছেন কেআরকে। তবে এবার নেটিজেনদের চরম ট্রোলের সামনে পড়ে তিনি পাল্টা কি উত্তর দেন তা দেখার জন্য অপেক্ষা করছেন তার অনুগামীরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।