কলকাতা

স্বামী টিকিট পেলেও তৃণমূল টিকিট দেয়নি স্ত্রীকে! ভোটে দাঁড়ানো নিয়ে বিবাদ এবার গড়ালো ডিভোর্স অবধি! দমদমের ঘটনায় তাজ্জব নেটিজেনরা

কলকাতার আসন্ন পৌরসভা ভোট নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে। কিন্তু এবার টিকিট না পেয়ে ডিভোর্স নেওয়ার সিদ্ধান্ত নিলেন দমদমের তৃণমূল কর্মী স্বামী এবং স্ত্রী। প্রসঙ্গত দক্ষিণ দমদম পৌরসভার দুটি ওয়ার্ড থেকে তৃণমূল কর্মী সুরজিৎ রায় চৌধুরী এবং তার স্ত্রী রীতা রায়চৌধুরীকে প্রার্থী হিসেবে দাঁড় করানোর সিদ্ধান্ত নিয়েছিল স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

কিন্তু প্রার্থী তালিকা বেরোলে দেখা যায় ১০ নম্বর ওয়ার্ড থেকে সুরজিৎ রায় চৌধুরী প্রার্থী হিসেবে টিকিট পেলেও ৯ নম্বর ওয়ার্ড থেকে টিকিট পাননি তার স্ত্রী রীতা। এরপরই শুরু হয় পারিবারিক বিবাদ। জানা গেছে ইতিমধ্যেই উকিলের মাধ্যমে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন স্ত্রীকে সুরজিৎ রায় চৌধুরী। সংবাদমাধ্যমের সামনে তিনি জানিয়েছেন প্রেম করে বিয়ে হয়েছিল তার, ৩১ বছরের বিবাহিত জীবন কাটিয়েছেন তিনি।

কিন্তু তার ৪৫ বছরের রাজনৈতিক ক্যারিয়ার তার কাছে আগে বলে দাবি করেছেন ওই প্রার্থী। গোটা ঘটনা নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে তার স্ত্রীকেও। ইতিমধ্যেই তিনি তৃণমূল থেকে টিকিট না পাওয়ায় জোড়া পাতা চিহ্ন নিয়ে নির্দল প্রার্থী হিসেবে লড়তে চলেছেন দক্ষিণ দমদমে। এদিন তিনি স্বীকার করে নিয়েছেন ডিভোর্সের ঘটনা। তবে জানিয়েছেন নির্বাচনের পর গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে সামনে মুখ খুলবেন তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।