বলিউড

‘সোনার গয়না নয়, তবে চোখে রইলো কালো চশমা! নিজস্ব স্টাইলে শেষ যাত্রায় ‘ডিস্কো কিং’ বাপ্পি লাহিড়ী! ভাইরাল ভিডিও

দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় শয্যাশায়ী ছিলেন জনপ্রিয় বলিউড গায়ক এবং পরিচালক বাপ্পি লাহিড়ী। একাধিকবার হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। তবে গত সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন তিনি। কিন্তু মঙ্গলবারই আবার অসুস্থ বোধ করায় মুম্বাইয়ের ক্রিটি কেয়ার হসপিটালে ভর্তি করা হয়েছিল তাকে। কিন্তু সেদিন রাত্রে ঘুমের মধ্যে শান্তিপূর্ণভাবে মৃত্যু ঘটে তার।

আজ অর্থাৎ বৃহস্পতিবার ছিল জনপ্রিয় এই গায়কের শেষকৃত্য। প্রসঙ্গত প্রিয় গায়কের অকাল মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছিলেন তার অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শোক বার্তা পাঠাতে দেখা গিয়েছিল তাদের। আজ প্রত্যাশিতভাবেই জনপ্রিয় এই গায়কের শেষ যাত্রায় সঙ্গী হতে দেখা গিয়েছে প্রচুর সংখ্যক মানুষকেন নিজস্ব স্টাইলে শেষ যাত্রায় সামিল হয়েছিলেন বাপ্পি লাহিড়ী, এমনটা জানাচ্ছেন তার অনুগামীরা। কারণ গায়ে সোনার গয়না না থাকলেও চোখে ছিল জনপ্রিয় কালো চশমা।

পাশাপাশি ফুলে মোড়া গাড়ির মাথায় লাগানো ছিল সঙ্গীত পরিচালকের এক হাসিমুখের বড় ফটো। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন নেটিজেনরা দেখতে পেয়েছেন শেষ যাত্রায় সঙ্গী হয়েছিলেন তাঁর দুই ছেলে এবং মেয়ে। বলাই বাহুল্য এদিন নতুন করে আরো একবার শোকাহত হতে দেখা গিয়েছে দেশব্যাপী তার ভক্তদের। তারা মনে করছেন বাপ্পির মৃত্যুর সঙ্গে সঙ্গে শেষ হলো বলিউডের একটি যুগ।

 

View this post on Instagram

 

A post shared by Angel Jiya (@angeljiya15)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।