রাজ্য

‘একসময় বিজেপিতে ছিলেন, এখন কোথায় জানিনা’! নিজের দলের সাংসদকেই ‘বেইমান’ আখ্যা দিয়ে জানালেন দেবাংশু ভট্টাচার্য

ফরওয়ার্ড ব্লক থেকে একসময় তৃণমূলে যোগদান করেছিলেন সাংসদ সুনীল মণ্ডল। এরপর বিজেপিতে শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা গিয়েছিল তাকে। কিন্তু কিছুদিনের মধ্যেই বিজেপি ত্যাগ করে আবারও শাসক দলে ফিরে এসেছিলেন তিনি। কিন্তু সম্প্রতি জানা গেছে নিজের এলাকায় ঢুকতে পারছেন না তিনি। কারণ সেখানে গেলেই তার উপর হামলা চালাচ্ছেন বর্ধমানের লোকজন। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যকে।
এদিন দেবাংশু জানিয়েছিলেন যারা বারংবার দল ত্যাগ করেন সেই সমস্ত নেতাদের তৃণমূলের ঢুকতে দেওয়ার অনুমতি দেওয়ার বরাবরই বিরোধী ছিলেন তিনি। পাশাপাশি সুনীল মন্ডলের বিষয়ে মুখ খুলে তিনি জানিয়েছেন একসময় মুখে কম্বল চাপা দিয়ে সুনীল মণ্ডল শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যোগদান করেছিলেন। তার পরে তিনি এখন কোন দলে রয়েছেন সে বিষয়ে দেবাংশু ভট্টাচার্য কিছু জানেন না বলে দাবি করেছেন।

তিনি আরো জানিয়েছেন প্রকৃত তৃণমূল কর্মীরা বিজেপির হামলা এবং হুমকির সামনে পড়েও লড়াই চালিয়ে যান। অপরদিকে সুনীল মণ্ডল এর মত লোকজনরা দল বিপদে পড়লেই দলকে পিছনে ফেলে অন্য দলে যোগদান করে বলে মত দেবাংশু ভট্টাচার্য এর। এদিন তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘মা’ বলে উল্লেখ করে জানিয়েছেন তিনি মাতৃভক্ত হতে পারেন কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের মত ক্ষমাশীল নন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।