কলকাতা

‘বাজার যাচ্ছি’ বলে স্বামী ও দুই সন্তানকে ফেলে প্রেমিকের হাত ধরে পালালেন রিষড়ার বধূ! ঘটনায় চাঞ্চল্য এলাকায়

সকালবেলা বাজার যাচ্ছেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন হুগলির রিষড়ার কবিতা সিং নামের ওই বধু। কিন্তু এর পরেই সুইচ অফ হয়ে যায় তার মোবাইলটি। পাশাপাশি বাড়িতেও আর ফিরে আসতে দেখা যায়নি তাকে। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কারো সঙ্গে পরিচয় হয় এবং সেই ব্যক্তির সঙ্গেই ঘর ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন ওই বধু। বলাই বাহুল্য গোটা ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে রিষড়ার মোড় পুকুর আদর্শনগর এলাকার কবিতা সিং নামে ওই বধু স্বামী ধর্মেন্দ্র সিং এবং ১৩ বছরের ছেলে এবং ৬ বছরের মেয়েকে নিয়ে থাকতেন। তার স্বামী পেশায় একজন ট্রাভেল এজেন্সির মালিক। তবে করোনার কারণে বেশ টানাটানি দেখা দিয়েছিল তাদের সংসারে। তবে তার স্বামী জানিয়েছেন গুরুতর কোনো ঝগড়া কোন দিনই তাদের মধ্যে হয়নি। তা সত্বেও সপ্তাহ খানেক আগে বাজার যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেননি ওই বধু। পাশাপাশি মোবাইল সুইচ অফ করে দেওয়ায় এখনো পর্যন্ত তার লোকেশন জানতে পারেনি পুলিশ’।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে থানা পুলিশের সাহায্য চেয়ে দ্বারস্থ হতে দেখা গিয়েছে ওই বধুর স্বামীকে। পাশাপাশি তিনি জানিয়েছেন এখনো ফিরে এলে বধুকে ঘরে ফিরিয়ে নেবেন তিনি। কারণ ছেলে মেয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছে মায়ের জন্য। তবে এখনো পর্যন্ত কোনো উত্তর আসেনি কবিতা সিং নামের ওই বধূর তরফে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।