রাজ্য

ইসলামী জঙ্গিদের হামলায় বাংলাদেশে আহত বাঙালি হিন্দুরা! ‘এই বেলা মমতা বন্দ্যোপাধ্যায় চুপ কেন?’, প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ

আরো একবার বাংলাদেশের চরমপন্থী মুসলিমদের হাতে হিন্দুদের আক্রান্ত হওয়ার ঘটনা উঠে এলো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। জানা গিয়েছে দোলের আগের রাতে ঢাকা শহরের ওয়ারিতে অবস্থিত ইসকন মন্দিরে হামলা চালায় বেশ কয়েক জন দুষ্কৃতী। যাদের বাধা দিতে গিয়ে গুরুতর ভাবে আহত হতে হয় মন্দিরের সঙ্গে যুক্ত ৩ ভক্তকে। প্রসঙ্গত এর আগে দুর্গাপূজার সময় মুসলিম চরমপন্থীদের হাতে ভাঙচুর হয়েছিল দুর্গা মূর্তি।

পাশাপাশি আহত হতে হয়েছিল বাংলাদেশে বসবাসকারী হিন্দুদের। এবার আরো একবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটায় বাংলাদেশের পরিস্থিতির উপর কড়া নজর রাখা হচ্ছে এমনটাই জানিয়েছে ভারতীয় বিদেশমন্ত্রক। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র তোপ দাগতে দেখা গেল বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষকে। এদিন তিনি জানিয়েছেন কাশ্মীরে বাঙালি মুসলমানেরা মারা গেলে সরব হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কিন্তু বাংলাদেশের হিন্দুদের ক্ষেত্রে তিনি কোন কথা কেন বলছেন না, সেই প্রশ্ন রেখেছেন তিনি সংবাদমাধ্যমের সামনে। পাশাপাশি নাম না করে এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘ধান্দাবাজ’ বলে সম্বোধন করে দিলীপ ঘোষ জানিয়েছেন এইসব লোকের জন্যেই বাঙালির সর্বনাশ হচ্ছে। তবে এবার গোটা প্রসঙ্গটি নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানাচ্ছেন বারংবার বাংলাদেশে বসবাসকারী হিন্দুদের উপরে এধরনের আক্রমণ কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।