রাজনীতিরাজ্য

‘এভাবে বেশিদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে বাঁচাতে পারবেন না’! সংবাদমাধ্যমের উদ্দেশ্যে হুমকি ছুঁড়ে দিলেন দিলীপ ঘোষ

গতবছর বিধানসভা ভোটের পর একাধিকবার ভোট-পরবর্তী হিংসার কথা তুলে পুলিশের দ্বারস্থ হতে দেখা গিয়েছিল বিজেপিকে। ভোটে হেরে যাওয়ার পর থেকেই তাদের কর্মীদের উপর অত্যাচার চালাচ্ছে তৃণমূল, এই অভিযোগ জানিয়ে একাধিকবার এফআইআর দায়ের করেছিল তারা। কিন্তু এবার সিবিআই এর তরফ থেকে তথ্যপ্রমাণ না থাকায় ফিরিয়ে দেওয়া হয়েছে তেমন ২১টি কেস। যার ফলে বেশ চাপে পড়ে গিয়েছে বিরোধী দল বিজেপি।

এদিন সেই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে রীতিমতো তুলোধোনা করতে দেখা গিয়েছে তাকে। দিলীপবাবু এদিন তার শেয়ার করা ভিডিওর মাধ্যমে জানিয়েছেন এখনো বহু বিজেপি কর্মী ঘরছাড়া। পাশাপাশি ভোট-পরবর্তী হিংসার ফলে প্রাণ গিয়েছে অনেকের। দিলীপবাবু আরো অভিযোগ জানিয়েছেন শাসক দলের মধ্যেমদতে দুষ্কৃতীরা তুমুল অত্যাচার চালিয়েছে বিরোধীদের উপর এবং অভিযোগ জানানোর জন্য তারা পুলিশের কাছে গেলে, সেখানেও হেনস্থা করা হয়েছে তাদের।

এদিন তিনি সংবাদমাধ্যমকে এক হাত নিয়ে জানিয়েছেন কিছু নির্দিষ্ট সংবাদমাধ্যম মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে কাজ করে। তবে এভাবে মুখ্যমন্ত্রীকে আর বেশিদিন তারা বাঁচাতে পারবে না বলে হুমকি দিতে দেখা গেছে তাকে। বলাই বাহুল্য এদিন তার মন্তব্যের ফলে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।