দেশ

৫৪% মানুষ উত্তরপ্রদেশে চান যোগী আদিত্যনাথকে! ভোটের আগে চাঞ্চল্যকর তথ্য উঠে এল সমীক্ষায়

সামনেই রয়েছে উত্তরপ্রদেশের অতিগুরুত্বপূর্ণ নির্বাচন। ইতিমধ্যেই বিজেপি থেকে শুরু করে সমস্ত রাজনৈতিক দল শুরু করে দিয়েছে ভোটের প্রচার। এরমধ্যে একাধিকবার উত্তরপ্রদেশে সশরীরে হাজির হতে দেখা গেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। যেখানে বিভিন্ন রকম প্রকল্পের সূচনা থেকে শুরু করে জনসংযোগের মতো কাজ করতে দেখা গেছে তাকে। তবে এবার ভোটের আগে একটি সমীক্ষায় উঠে এলো ৫৪ শতাংশ মানুষ চান উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথকেই।

প্রসঙ্গত ২০১৭ সালের বিধানসভা নির্বাচনের সময় উত্তরপ্রদেশে প্রার্থী হিসেবে দাঁড়িয়ে ছিলেন নরেন্দ্র মোদির স্বয়ং। ফলে সমাজবাদী পার্টির অখিলেশ যাদবকে হারাতে সক্ষম হয়েছিলেন তিনি। তবে এদিন এর সমীক্ষায় জানা গিয়েছে মাত্র ৩১.১৭ শতাংশ মানুষ মোদিকে বিজেপির সবথেকে গুরুত্বপূর্ণ মুখ বলে অভিহিত করেছেন।

প্রসঙ্গত আসন্ন নির্বাচনের কথা মাথায় রেখে ইতিমধ্যেই একাধিক বার উত্তরপ্রদেশে হাজির হয়েছেন নরেন্দ্র মোদী। পাশাপাশি জনসংযোগের কাজে মেতে উঠতে দেখা গিয়েছে যোগী আদিত্যনাথকেও। ইতিমধ্যে একাধিক ভিত্তিপ্রস্তর স্থাপন করে ফেলেছেন নরেন্দ্র মোদী, সূচনা করেছেন নতুন প্রকল্পের। তবে এদিনের সমীক্ষায় শুধুমাত্র উত্তর প্রদেশের মানুষ নন বরং সারা পৃথিবীর মানুষ যোগদান করেছিলেন এবং নিজেদের মতামত দশটি অত্যন্ত সাধারণ প্রশ্নের মাধ্যমে জানিয়ে ছিলেন। ফলে এই মুহূর্তে বোঝা সম্ভব নয় শুধুমাত্র উত্তর প্রদেশের মানুষ নির্বাচন নিয়ে কি ভাবছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।