রাজ্য

‘ভবিষ্যতে আরো বড় নেতারাও চলে যেতে পারেন দল ছেড়ে, আমার কিছু করার নেই’! জয়প্রকাশ মজুমদারের দল ত্যাগ নিয়ে জানালেন দিলীপ ঘোষ

সম্প্রতি ভারতীয় জনতা পার্টি থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছিল জয়প্রকাশ মজুমদারকে। এরপরই দল ছেড়ে রাজ্যের শাসক দলে যোগদান করে সকলকে চমকে দিয়েছেন তিনি। গতকাল নজরুল মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে রাজ্যের শাসকদলের পতাকা হাতে তুলে নিতে দেখা গেছে তাকে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায় বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষকে।এদিন শ্রীরামপুরে আয়োজিত দলীয় বৈঠকে জয়প্রকাশ মজুমদারের দল নিয়ে কথা বলতে দেখা গিয়েছে তাকে।

এদিন দিলীপ ঘোষ দাবি করেছেন বিজেপি আজ এই জায়গায় পৌঁছাতে পেরেছে কারণ দলের নিচুতলার কর্মীরা কোনদিন দল ছেড়ে চলে যাননি। তাদের উপর বিভিন্ন ভাবে হামলা করা হয়েছে কিন্তু তা সত্ত্বেও দলের সঙ্গে একনিষ্ঠ ভাবে তারা থেকে গিয়েছেন এবং তারাই দলের জন্য সবথেকে গুরুত্বপূর্ণ বলে দাবি করতে দেখা গেছে তাকে। এরপরই জয়প্রকাশ মজুমদারের দলত্যাগ নিয়ে মুখ খুলে তিনি জানিয়েছেন এরপরে দলের আরও বড় নেতারাও চাইলে দল ত্যাগ করতে পারেন, সেক্ষেত্রে দলের কিছু করার নেই।

এদিন দিলীপ ঘোষ জানিয়েছেন জয়প্রকাশ মজুমদারকে যথেষ্ট সম্মান দেওয়া হয়েছিল, এমনকি করিমপুর উপনির্বাচনে টিকিটও দেওয়া হয়েছিল। তা সত্ত্বেও তিনি কেন দল ত্যাগ করলেন তার উত্তর দিলীপ বাবুর কাছে নেই বলেই তিনি জানিয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।