রাজনীতি

‘তৃণমূলে যোগদান করলেন ‘বহিষ্কৃত’ জয়প্রকাশ মজুমদার! সঙ্গে পেলেন তৃণমূলের রাজ্য সহ-সভাপতির পদ

ভারতীয় জনতা পার্টি থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছিল তাকে। এরপরে পুরোপুরিভাবে দল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব জয়প্রকাশ মজুমদার। বিজেপি থেকে সরাসরি আজ তিনি যোগদান করেছেন রাজ্যের শাসকদলে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগদান করেই বড় পদ লাভ করে সকলকে চমকেও দিয়েছেন জয়প্রকাশ মজুমদার। এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা দিয়েছে বিজেপি নেত্রী লকেটকে। তিনি জানিয়েছেন গতকাল বহুবার তিনি জয়প্রকাশ বাবুকে দল না ছাড়ার জন্য অনুরোধ করেছিলেন।

তবে জয়প্রকাশ মজুমদার তার সিদ্ধান্ত থেকে সরে আসেননি বলে জানিয়েছেন অভিনেত্রী। আজ নজরুল মঞ্চে তৃণমূলের বর্ধিত রাজ্য কমিটির বৈঠক ছিল। সেখানেই উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম থেকে শুরু করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি আইপ্যাকের কর্তা রাজনৈতিক বিশ্লেষক প্রশান্ত কিশোরও ছিলেন সেখানে।

তাদের সামনেই রাজ্য শাসকদলের পতাকা নিজের হাতে তুলে নিতে দেখা যায় জয়প্রকাশ মজুমদারকে। পাশাপাশি জানা গিয়েছে তৃণমূলে যোগদান করেই রাজ্য সহ-সভাপতির পদ লাভ করতে সক্ষম হয়েছেন তিনি।

প্রসঙ্গত এর আগে বিধাননগর পৌরসভা ভোটে সব্যসাচী দত্তর সঙ্গে কোলাকুলি করতে দেখা গিয়েছিল জয়প্রকাশ মজুমদারকে। তখনই শোনা গিয়েছিল তৃণমূলে যোগদান করবেন তিনি। তবে সে বিষয়ে চূড়ান্ত কোনো বক্তব্য না রাখলেও আজ নজরুল মঞ্চে উপস্থিত হয়ে সকলকে চমকে দিয়েছেন জয়প্রকাশ মজুমদার।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।