রাজ্য

‘তৃণমূল সরকারকে বদনামের জন্য কেউ ষড়যন্ত্র করছে’! বীরভূমের হিংসার ঘটনায় একাধিক মৃত্যু নিয়ে মুখ খুললেন ফিরহাদ হাকিম

সম্প্রতি দুষ্কৃতীদের আক্রমণে মৃত্যু হয়েছিল বীরভূমের রামপুরহাট ১ নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখের। অভিযোগ তারপরেই প্রতিশোধ নেওয়ার জন্য বীরভূমের বগটুই গ্রামের বেশ কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। যার ফলে মৃত্যু হয়েছে শিশু-মহিলা সহ একাধিক ব্যক্তির। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল তৃণমূল নেতা ফিরহাদ হাকিমকে।

এদিন ঘটনাস্থল পরিদর্শন করে তিনি জানিয়েছেন পশ্চিমবঙ্গ সরকারকে বদনাম করার জন্য বৃহত্তর ষড়যন্ত্র করছে কেউ। এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ফিরহাদ হাকিম জানিয়েছেন ফরেনসিক তদন্ত চলার জন্য ঘটনাস্থলে ঢুকতে পারেননি তিনি। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা জেনে গিয়েছেন আগুনে ঝলসে যাওয়া দেহগুলি চিহ্নিতকরণ করার জন্য রীতিমতো বেগ পেতে হচ্ছে দমকল কর্মীদের।

এদিন ফিরহাদ হাকিম জানিয়েছেন ইতিমধ্যেই ঘটনার তদন্ত করার জন্য স্পেশাল ইনভেস্টিগেশন টিম তৈরি করা হয়েছে। ফলে দোষীদের শাস্তি হবেই, এমন দাবী করতে দেখা দিয়েছে তাকে। তবে গোটা ঘটনা নিয়ে মুখ খুলে আর এক তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল জানিয়েছেন শর্ট সার্কিট থেকে ঘটনাটি ঘটার সম্ভাবনা রয়েছে বলে তিনি মনে করেন। তবে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিরোধীদের পাল্টা আক্রমণ। সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম গোটা ঘটনাটিকে গণহত্যা আখ্যা দিয়ে জানিয়েছেন নির্বাচনে জিততে না পারার জন্য তৃণমূল নেতারাই নিজেদের মধ্যে হত্যালীলা শুরু করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।