রাজ্য

‘মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার বাঘিনী’! মনোনয়নপত্র জমা দিয়ে জানিয়ে দিলেন অভিনেতা শত্রুঘ্ন সিনহা! পাল্টা কটাক্ষ অগ্নিমিত্রা পালের

সম্প্রতি রাজ্যের শাসক দলের তরফে জানানো হয়েছিল উপনির্বাচনে আসানসোলের কেন্দ্র থেকে লড়াই করার জন্য স্থানীয় কোন প্রার্থী নয় বরং তারা ভরসা রাখবে বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহার উপরে। বিরোধী দলের তরফে তাকে ‘বহিরাগত’ বলে কটাক্ষ করা হলেও এদিন অভিনেতাকে সেই সমালোচনায় গুরুত্ব না দিয়ে নিজের মনোনয়নপত্র জমা করতে দেখা গেল।

প্রসঙ্গত এদিন রীতিমতো দলবেঁধে তৃণমূল কর্মীদের সঙ্গে নিজের মনোনয়নপত্র জমা করতে গেছিলেন অভিনেতা শত্রুঘ্ন সিনহা। সঙ্গে উপস্থিত ছিলেন স্ত্রী পুনমও। মনোনয়নপত্র জমা দেওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিনেতা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার বাঘিনী তাই তিনি যখন বাংলার একটি কেন্দ্র থেকে তাকে লড়াই করার জন্য ডেকেছিলেন, তিনি না করতে পারেননি। পাশাপাশি তিনি জানিয়েছেন যারা মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে বিরোধিতা করবে তাদের এবার থেকে চুপ হয়ে যেতে হবে।

তবে ইতিমধ্যেই পাল্টা মুখ খুলতে দেখা গেছে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালকে। তিনি জানিয়েছেন ভোটারদের এভাবে থামাতে পারবেন না অভিনেতা। বরং তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে সাধারণ মানুষ উপনির্বাচনে কথা বলবেন এমনটাই মনে করছেন তিনি। বলাই বাহুল্য শত্রুঘ্ন সিনহা আসানসোল থেকে প্রার্থী হওয়ায় বেশ অবাক হয়েছিলেন সাধারণ মানুষ। তবে এবার তার সঙ্গে তাকে নেমে পড়তে দেখা গেল বিরোধীদলের সঙ্গে রীতিমতো বাকযুদ্ধে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।