রাজ্য

দিনদুপুরে ব্যারাকপুরের জনপ্রিয় ‘ডি বাপি’ বিরিয়ানির দোকানে দুষ্কৃতীর হামলা! গুলিবিদ্ধ অবস্থায় গুরুতর আহত ২, আটক এক দুষ্কৃতী

উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর এর অন্যতম জনপ্রিয় একটি বিরিয়ানির দোকান হল ‘ডি বাপি’। দূরদূরান্ত থেকে এই দোকানের খাবার কিনতে আসতে দেখা যায় অনেককেই। তবে এবার দিনে-দুপুরে দোকানে গুলি চালানোর ঘটনায় আতঙ্কিত হয়ে পড়লেন ক্রেতারা। এদিন ওখানে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বেশ কয়েক জন দুষ্কৃতী ব্যারাকপুর থেকে বারাসাত এর দিকে যাচ্ছিল।

কিন্তু হঠাৎই বিরিয়ানীর দোকানের সামনে বাইক থামিয়ে গুলি চালাতে শুরু করে তারা। ফলস্বরূপ দোকানের একজন ক্রেতা এবং কর্মচারী গুরুতর আহত হয়েছেন গুলিবিদ্ধ হয়ে। এরপর স্থানীয়দের সাহায্যে তড়িঘড়ি তাদেরকে ব্যারাকপুর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গোটা বিষয়টির ব্যাপারে জানতে পেরে এরপর ঘটনাস্থলে হাজির হতে দেখা যায় মোহনপুর থানার পুলিশ সহ ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের শীর্ষ কর্তাদের।

এদিন পুলিশের তরফে জানানো হয়েছে গোটা বিষয়টি সঙ্গে যুক্ত থাকার জন্য টিটাগড় থেকে ইতিমধ্যেই এক দুষ্কৃতীকে আটক করেছেন তারা। তবে হঠাৎ কেন তারা এমন কান্ড ঘটালো সে ব্যাপারে এখনো কিছু বিস্তারিত তথ্য প্রকাশ্যে আসে নি। যদিও পুলিশের তরফে পুরনো শত্রুতার তত্ত্ব উড়িয়ে দেওয়া হচ্ছে না। তবে এ ছাড়া আর কোনো কারণ আছে কিনা, তা জানার জন্য তদন্ত চালানো হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় থানার পুলিশ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।