টলিউডরাজনীতিরাজ্য

নিখোঁজ সাংসদ নুসরত জাহানের সন্ধান চাই! বসিরহাটে পোষ্টার দিয়েছে তৃণমূল‌ই!

বিতর্ক যেন পিছু ছাড়ে না সংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের। ব্যক্তিগত জীবন থেকে ভিডিও পোস্ট সমস্ত কিছুতেই তাকে কটাক্ষ শুনতে হয়। কিছুদিন আগে একটি শপিং মলে ঘোরার ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান। সপ্তাহের শেষে নিজের খাওয়া-দাওয়া, শপিং মলে ঘোরার ভিডিও পোস্ট করার জন্য নেটাগরিকরা কটাক্ষ করেছিলেন যে, তিনি জনগণের টাকায় ফুর্তি করছেন, কাজের কাজ কিছু করছেন না। সম্প্রতি আবার‌ও তাকে ট্রোলড করা হলো।

মা হওয়ার পরে পরেই তিনি বসিরহাটে ছুটে গিয়েছিলেন, যা দেখে তাকে জনদরদী সাংসদ রূপে নাম করেছিলেন সকলে। তার কয়েক মাস যেতে না যেতেই সংসদের কাজকর্ম নিয়ে সমালোচনা শুরু হয়ে গেল! নুসরতের ছবি দিয়ে নিখোঁজ সংসদের খোঁজ চায় বলে পোস্টার পড়লো, যা নিয়ে রীতিমতো আলোড়ন ছড়িয়ে গেছে চারিদিকে।

তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহানের নিখোঁজ পোস্টারে ভর্তি হয়ে গেছে হাড়োয়া বিধানসভা চাঁপাতলা পঞ্চায়েত এলাকা। সেই পোস্টারে লেখা আছে, “বসিরহাটের এমপি নুসরত জাহান নিখোঁজ, সন্ধান চাই। প্রতারিত জনগণ। প্রচারে তৃণমূল কর্মীবৃন্দ।” তবে তৃণমূল কংগ্রেস সাংসদের নামে পোস্টার দেখে রীতিমতো অস্বস্তিতে পড়েছেন দলের অন্দরের অন্যান্যরা। রাতারাতি তারা সেই পোস্টার সরিয়ে‌ও ফেলেন। কেন এমন পোস্টার পড়লো?

দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের প্রধান হুমায়ুন রেজা চৌধুরী বলেন,“গত ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত বসিরহাটের সাংসদ ছিলেন হাজি নুরুল ইসলাম। এলাকার উন্নয়ন সহ সব কাজে সাধারণ মানুষ থেকে তৃণমূল কর্মীরা তাকে পেয়েছেন। কিন্তু এখন তৃণমূল সাংসদকে পাওয়াই যায় না। তাই এলাকার মানুষ এই ধরণের পোস্টার দিয়েছে।”

স্থানীয় সূত্রে পাওয়া খবর অনুযায়ী, রাতের অন্ধকারে দেওয়ালে দেওয়ালে এই পোস্টার গুলি কেউ বা কারা এসে সাঁটিয়ে দিয়েছে। অনেকে আবার মনে করছেন যে দীর্ঘ সময় সাংসদের এলাকাতে না আসার কারণে দলের কর্মী-সমর্থকদের মনে এক রকমের ক্ষোভ রয়েছে, তা থেকেই তারা এই কাণ্ড ঘটিয়েছে।

তৃণমূল কংগ্রেসের তরফ থেকে অবশ্য বলা হয়েছে যে, সাংসদ নিয়মিত যোগাযোগ রাখেন,এমনকি এলাকার উন্নয়নেও তিনি সচেষ্ট ভূমিকা রাখেন, এইসব বিরোধীদের কুৎসা মাত্র। তবে যে বা যারাই এই কাণ্ড ঘটিয়ে থাকুক না, এই ঘটনায় তৃণমূল কংগ্রেস যে অস্বস্তিতে পড়েছে এবং বিরোধী শিবিরের যে লাভ হয়েছে সে কথা বলাই বাহুল্য।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।