দেশ

‘রাজনীতি ছাড়ুন, একটু ছুটি নিয়ে ঘুরে আসুন’! মধ্যপ্রদেশ-কান্ডে নরেন্দ্র মোদী ও অমিত শাহকে বেনজির আক্রমণ অভিনেত্রী নুসরত জাহানের

টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহানকে মাঝেমধ্যেই রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কটাক্ষ করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তার কটাক্ষমূলক মন্তব্য দারুণ জনপ্রিয় অনুগামীদের মধ্যে। তবে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নজিরবিহীন আক্রমণ করে বসলেন অভিনেত্রী।

যা নিয়ে ইতিমধ্যেই রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। প্রসঙ্গত সম্প্রতি মধ্যপ্রদেশের গুনা অঞ্চলে চোরা শিকারিদের আক্রমণে মৃত্যু হয়েছে তিন পুলিশকর্মীর। জানা গিয়েছে জঙ্গলের মধ্যে চোরা শিকারিদের গ্রেফতার করতে গিয়ে তাদের ছোঁড়া গুলিতে নিহত হয়েছেন তারা। এরপরই গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে বসতে দেখা যায় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদকে। এদিন তিনি জানিয়েছেন নরেন্দ্র মোদী এবং অমিত শাহের উচিত সব কাজ ছেড়ে দিয়ে, ছুটি নিয়ে কিছুদিন ঘুরে আসা।

পাশাপাশি তিনি জানিয়েছেন প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর রাজনৈতিক এবং প্রশাসনিক দায়িত্ব ছেড়ে দেওয়া উচিত। কারণ তারা সেই দায়িত্ব পালন করতে ব্যর্থ হয়েছেন। প্রসঙ্গত এর আগেও একাধিকবার প্রধানমন্ত্রীকে আক্রমণ করতে দেখা গিয়েছে নুসরতকে। তবে এদিন তার টুইট মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনেত্রী অনুগামীদের পাশে পেলেও নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু অভিনেত্রীর এই মন্তব্যের বিরোধিতা করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।