রাজ্য

রাজ্যের বাণিজ্য মেলায় এবার আসছেন স্বয়ং গৌতম আদানি! বড় বিনিয়োগ আনতে মরিয়া চেষ্টা চালাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার

ক্ষমতায় আসার কিছুদিন পর থেকেই রাজ্য বাণিজ্যমেলা শুরু করেছিল তৃণমূল সরকার। তবে বিগত দুবছর করোনা পরিস্থিতির কারণে রাজ্যে বাণিজ্য মেলা আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবার জানা গিয়েছে এপ্রিল মাসে কলকাতায় অনুষ্ঠিত হতে চলেছে রাজ্য বাণিজ্য মেলা। যেখানে সকলকে চমকে দিয়ে এবার অংশগ্রহণ করতে চলেছেন স্বয়ং গৌতম আদানি তার কোম্পানি নিয়ে। গোটা বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাতে এসেছিলেন তার ছেলে করণ আদানি।

প্রসঙ্গত এবার রাজ্যের বাণিজ্য মেলায় আসার জন্য স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানিয়ে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবং সেই বাণিজ্যমেলায় যোগ দেওয়া নিয়ে গৌতম আদানি জানিয়েছেন বাংলায় বিপুল সম্ভাবনা রয়েছে বলে তিনি মনে করেন। তাই বাংলার বিভিন্ন ক্ষেত্রে তিনি বিনিয়োগ করতে চান বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি জানিয়েছিলেন। পাশাপাশি তার উৎসাহকে প্রশংসা করে কথাবার্তা এগিয়ে নিয়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বলাই বাহুল্য এর আগে বাণিজ্য মেলায় অনেক বড় শিল্পপতিরা যোগদান করলেও গৌতম আদানির উপস্থিতি বাণিজ্য মেলাকে অন্য মাত্রায় নিয়ে যাবে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।