রাজ্য

‘অভিষেককে ফুটফুটে দেখতে, তৃণমূলের বাকি নেতারা মোটাসোটা’! মদন মিত্রের মন্তব্যে তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

সম্প্রতি দুর্গাপুরে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার শ্রমিক সংগঠনের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে যোগদান করেছিলেন তৃণমূল নেতা মদন মিত্র। সেখানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দলেরই নেতাদের নাম না নিয়ে তাদের উদ্দেশ্য করে কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গিয়েছে তাকে। যা নিয়ে ইতিমধ্যেই বেশ শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরে তৃণমূলের রাশ কার হাতে যাবে সে প্রসঙ্গে কথা বলতে দেখা গিয়েছে মদন মিত্রকে। তিনি জানিয়েছেন তিনি মনে করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের পরে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর নেতা হওয়া উচিত। তবে কারণ হিসেবে তিনি যা বলেছেন তা মানতে পারেননি নেটিজেনদের একটি বড় অংশ। কারণ মদন মিত্র এদিন জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ফুটফুটে এবং সুন্দর দেখতে। কিন্তু তৃণমূলের বাকি নেতারা মোটাসোটা বলে মন্তব্য করেছেন তিনি। তবে কাদের উদ্দেশ্য করে তার এই মন্তব্য তা খোলসা করে বলেননি তৃণমূল বিধায়ক।

পাশাপাশি শুভেন্দু অধিকারী, অর্জুন সিং এর মতো রাজনৈতিক ব্যক্তিত্বদের নিয়েও কথা বলেছেন তিনি। জানিয়েছেন তারা বিরোধী দলে থাকলেও তাদের নিয়ে মুখ খুলতে চান না তিনি। কারণ তারা যে কোনো দিন তৃনমূলে যোগদান করতে পারেন বলে তার ধারণা। তাই তাদের সম্পর্কে কোনো মন্তব্য করতে চান না বলে জানিয়েছেন মদন মিত্র।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।