রাজ্য

‘বাংলার হিন্দুরা ভেজাল, টাকা খেয়ে আমায় ভোট দেয়নি’! মন্তব্য শুভেন্দু অধিকারীর, পাশাপাশি সামনে আনলেন ‘অনুব্রত মন্ডলের গরুপাচার’ নিয়ে বিস্ফোরক তথ্য

সম্প্রতি নন্দীগ্রামে রাম পুজোর উদ্বোধন করতে হাজির হয়েছিলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানেই অনুষ্ঠানের ফাঁকে সংবাদমাধ্যমের মুখোমুখি হতে দেখা যায় তাঁকে। এবং প্রাক্তন দল তৃণমূলের বিরুদ্ধে একের পর এক কটাক্ষ ছুড়ে দিতে দেখা গিয়েছে এদিন তাকে।

তবে তার পাশাপাশি বাংলার হিন্দুদের নিয়ে এক বেফাঁস মন্তব্য করে বসেছেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। যা নিয়ে ইতিমধ্যে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বাংলার রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত শুভেন্দু অধিকারী জানিয়েছেন উত্তরপ্রদেশে ভোট হলে বিজেপি অনেক বেশি সংখ্যায় আসন জিততে সক্ষম হবে কারণ সেখানকার হিন্দুরা দলের প্রতি অনুগত। কিন্তু বাংলার হিন্দুদের ক্ষেত্রে তা ঘটেনি বলে অভিযোগ জানিয়েছেন বিজেপি বিধায়ক। তিনি জানিয়েছেন ৫০০ টাকার বিনিময়ে অনেক বাঙালি হিন্দুই তাকে ভোট না দিয়ে শাসক দলকে ভোট দিয়েছেন। পাশাপাশি সেই সমস্ত হিন্দুদের ‘ভেজাল’ আখ্যা দিতে দেখা গিয়েছে তাকে।

এদিন প্রাক্তন সহযোদ্ধা অনুব্রত মণ্ডলের বিরুদ্ধেও মুখ খুলতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন গরু পাচার মামলায় শুধুমাত্র তলব নয় বরং গ্রেফতার করা উচিত অনুব্রত মণ্ডলকে। কারণ তিনি যৌথভাবে গরু পাচার ব্যবসার সাথে জড়িত আছেন বলে দাবি করেছেন শুভেন্দু অধিকারী। এর পাল্টা উত্তরে অনুব্রত মণ্ডল এবার কি জানান তা দেখতে অপেক্ষা করছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।