রাজ্য

শান্তনু ঠাকুরের পর এবার বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন অভিনেতা ও বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়! ‘যোগ দেবেন তৃণমূলে’, জোরালো জল্পনা

গত বিধানসভা নির্বাচনে খড়গপুর থেকে বিজেপির প্রার্থী হিসেবে দাঁড়িয়ে জয়লাভ করেছিলেন টলিউড অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। কিন্তু তারপর থেকেই হিরণ এবং বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের গোষ্ঠী কোন্দলের খবরে সরগরম হয়েছিল রাজনৈতিক মহল। এবার জানা গেল আচমকাই বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে দিলেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত হিরণ এবং দিলীপ ঘোষ মতপার্থক্যের জন্য একে অপরকে এড়িয়ে চলতে পছন্দ করেন। যে কারণে খড়্গপুরে আয়োজিত বিজেপির কোন রাজনৈতিক কর্মসূচি থাকলেও দুজনে একসঙ্গে সেখানে কখনোই যাননা। বেশিরভাগ ক্ষেত্রেই নিজের এলাকায় অনুপস্থিত থাকেন হিরণ চট্টোপাধ্যায়।

তবে এবার জানা গেল দিলীপ ঘোষের ডাকা পুরভোট সংক্রান্ত একটি মিটিংয়ে অনুপস্থিত ছিলেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। তবে তার দাবি বিধানসভার স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিতে যাওয়ার ফলে যোগদান করতে পারেননি তিনি দিলীপ ঘোষের ডাকা ওই মিটিংয়ে। পাশাপাশি গোটা বিষয়টি আগেভাগেই তিনি জেলা সভাপতিকে জানিয়ে রেখেছিলেন এমনটাই দাবি অভিনেতার।

কিন্তু এরপরই আজ আচমকা বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেন হিরণ চট্টোপাধ্যায়ম যা থেকে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এবার হয়তো তৃণমূলে যোগদান করতে দেখা যাবে তাকেম প্রসঙ্গত সম্প্রতি সাংসদ শান্তনু ঠাকুরকেও দেখা গিয়েছে বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে দিতে। এবার তারই পথ অনুসরণ করলেন হিরণ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।