রাজ্য

অনুব্রত মন্ডলকে ‘হাসির খোরাক’ বললেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি! পাল্টা তাকে ‘মোষ’ আখ্যা দিলেন অনুব্রত মন্ডল

সম্প্রতি বিজেপির বীরভূম জেলা সাংগঠনিক কমিটির সদস্যদের নাম ঘোষণা করতে বীরভূমে উপস্থিত হয়েছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। সেখানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল এর উদ্দেশ্যে তীব্র কটাক্ষ ছুড়ে দিতে দেখা যায় তাকে। তবে সেই সমস্ত কথা অনুব্রত মণ্ডলের কানে উঠতেই সংবাদ মাধ্যমের সামনে পাল্টা নানান জবাব দিতে দেখা গিয়েছে বীরভূমে তৃণমূল জেলা সভাপতিকে।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জিতেন্দ্র তিওয়ারি জানিয়েছেন তৃণমূলে অনুব্রত মন্ডলের কোন গুরুত্ব নেই। তাই বারেবারে বিভিন্ন তারকাকে প্রার্থী করা হয়, কিন্তু অনুব্রত মণ্ডল নির্বাচনের টিকিট পান না। অপরদিকে অনুব্রত মণ্ডল কেবলমাত্র বিনোদনের জন্য দলে রয়েছেন বলেও কটাক্ষ করতে দেখা গেছে তাকে। তিনি জানিয়েছেন চরম ব্যস্ততার মধ্যেও অনুব্রত মণ্ডলের কথা শোনেন কারণ তিনি ‘হাসির খোরাক’ জোগান।

বলাই বাহুল্য এই সমস্ত কথা বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের কানে উঠতেই তিনি পাল্টা জিতেন্দ্র তিওয়ারিকে ‘মোষ’ বলে সম্বোধন করে জানিয়েছেন তার সম্পর্কে তিনি বেশি কিছু বলে সময় নষ্ট করতে চান না। পাশাপাশি আরও জানিয়েছেন এর আগে নির্বাচনে জিতেন্দ্র তিওয়ারিকে তিনি হারিয়েছেন। তাই নতুন করে তার আর কিছু প্রমাণ করার নেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।