রাজ্য

‘দিলীপ বাবু, ভেবে দেখুন বিজেপিতে আদৌ সম্মান পাচ্ছেন আপনি?’, তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষের মন্তব্যে তীব্র চাঞ্চল্য বঙ্গ রাজনীতিতে

সম্প্রতি রাজ্যের প্রধান বিরোধী দল ভারতীয় জনতা পার্টিকে নিয়ে মুখ খুলে রীতিমতো চাঞ্চল্য ফেলে দিতে দেখা গিয়েছে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষকে। এদিন নানান বিস্ফোরক মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে প্রকাশ্যে রাজ্যের প্রধান বিরোধী দলকে নিয়ে।

প্রসঙ্গত এদিন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতিকে নিয়ে নানান প্রশ্ন ছুঁড়ে দিতে দেখা গিয়েছে কুণাল ঘোষকে। তিনি জানিয়েছেন বিজেপি এখন দলবদলু নেতাদের হাতে চলে গিয়েছে এবং তারা দিলীপ ঘোষের মতো অভিজ্ঞ নেতাদের অসম্মান করছে বলে, দাবি করতে দেখা গেছে তাকে। পাশাপাশি সরাসরি দিলীপ ঘোষের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন কুনাল ঘোষ। বিজেপি নেতাকে যোগ্য সম্মান দেওয়া হচ্ছে কিনা সে ব্যাপারে প্রশ্ন করতে দেখা গেছে তাকে।

পাশাপাশি বিজেপিকে এদিন তাসের ঘরের সঙ্গে তুলনা করে কুনাল ঘোষ জানিয়েছেন যে সমস্ত নেতারা বর্তমানে বিজেপিতে রয়েছেন তাদের ফলকনামা নেওয়া উচিত নইলে যে কোনোদিন অন্য কোন দলে যোগদান করতে পারেন তারা। তবে দিলীপ ঘোষ তৃণমূলে যোগদান করতে চাইলে তাকে নেওয়া হবে কি না সে ব্যাপারে মুখ খুলে কুনাল ঘোষ জানিয়েছেন এ ব্যাপারে কথা বলার সঠিক সময় এখনো আসেনি। তবে দিলীপ ঘোষের সঙ্গে বিরোধিতা থাকলেও অন্য রাজ্যে না গিয়ে দিলীপ ঘোষের বাংলাতেই থাকা উচিত বলে দাবি করতে দেখা গেছে তাকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।